চট্টগ্রাম সোমবার, ০৩ আগস্ট, ২০২০

সর্বশেষ:

থানায় অভিযোগ হাটহাজারীতে মুদির দোকানে চুরি

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৪:২৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা. হাটহাজারী

থানায় অভিযোগ হাটহাজারীতে মুদির দোকানে চুরি

হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ইসলামিয়াহাট এলাকার বাদামতলে চুরির ঘটনা ঘটেছে গত বুধবার (১১ ডিসেম্বর) দিবাগত রাতে।
চুরির ঘটনায় দোকানের স্বত্বাধিকারী ও বাদামতল ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. শহীদুল আলম বাদল বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক সংলগ্ন ইসলামীহাট বাজারে সাদমান স্টোর নামে মুদির দোকানে বুধবার দিবাগত রাতে দোকানের মালামাল চুরি হয়েছে। দোকানের উপরের টিনশেড ও পেছনের ভেন্টিলেটর কেটে চোর প্রবেশ করে। এসময় দোকানের তাকে রক্ষিত গুঁড়োদুধ, চা পাতা, কসমেটিকস ও বিভিন্ন ব্রান্ডের সিগারেট এবং নগদ টাকাসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় চোর চক্র। বুধবার রাত ১১টার পর দোকান বন্ধ করে দোকানের মালিক ও কর্মচারী বাড়ি ফিরে যান। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল আটটায় দোকান খুলেই দোকান চুরির ঘটনা জানতে পারেন। এ সময় দোকানের অন্যান্য মালামাল ছড়িয়ে ছিটিয়ে নিচে পড়ে থাকতে দেখা যায়। এ চুরির ঘটনায় কাউকে সন্দেহ কিংবা শনাক্ত করতে না পারেনি দোকানের মালিক।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বাদামতল ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।
জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) তৌহিদুল আলম বলেন, ব্যবসায়ী নেতারা চুরির বিষয়টি লিখিতভাবে জানিয়েছেন। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

The Post Viewed By: 92 People

সম্পর্কিত পোস্ট