চট্টগ্রাম শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০

সর্বশেষ:

মোছলেম ও তাঁর স্ত্রী দু’জনই কোটিপতি

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৬:০৯ পূর্বাহ্ণ

মোছলেম ও তাঁর স্ত্রী দু’জনই কোটিপতি

আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ ও তার স্ত্রী দুই জনই ধন-সম্পদে সমৃদ্ধশালী। মোছলেম উদ্দিনের নগদ ও ব্যাংক আমানত, ব্যবসার মূলধন ও গাড়িসহ সম্পদ রয়েছে এক কোটি ৭৫ লাখ ৬৪ হাজার ৫৮০ টাকা। পিছিয়ে নেই তাঁর স্ত্রীও। স্ত্রীর নামে স্থাবর সম্পদ রয়েছে ৬ তলা বিশিষ্ট একটি বাড়িসহ এক কোটি ৫২ লাখ ৫ হাজার ৯৭২ টাকা। অস্থাবর সম্পদ রয়েছে ৪১ লাখ ২৪ হাজার ৩শ টাকার। মোছলেম উদ্দিন আহমদের স্থাবর সম্পদের পরিমাণ ২১ লাখ ৩০ হাজার ৯৫২ টাকা।

মোছলেম উদ্দিনের বার্ষিক আয় ২৪ লাখ ৬১ হাজার ৩৬৪ টাকা। বার্ষিক ব্যয় ১১ লাখ ৬১ হাজার ৭৮৬ টাকা। নিজের আয়ের খাতের মধ্যে রয়েছে কৃষি খাতে ২০ হাজার টাকা, ব্যবসা থেকে ২১ লাখ ৫৭ হাজার ৩৬৪ টাকা ও অন্যান্য খাত থেকে ২ লাখ ৬৪ হাজার টাকা। তাঁর স্ত্রীর আয় বাড়ি ভাড়া বাবদ ১০ লাখ ৪৪ হাজার টাকা। গতকাল নির্বাচন কমিশনে দাখিল করা হলফনামায় তথ্য দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ। অস্থাবর সম্পক্তির মধ্যে নগদ টাকার পরিমাণ ১৮ লাখ। নিজ নামে ব্যাংকে আছে ১৬ লাখ টাকা। স্ত্রীর নগদ টাকার পরিমাণ এক লাখ ১৪ হাজার টাকা। ব্যাংকে রয়েছে ৫৬ লাখ টাকা। মোছলেম উদ্দিনের দুটি গাড়ির মূল্য এক কোটি ৩৩ লাখ টাকা। স্ত্রীর নামে থাকা গাড়ির মূল্য ১৮ লাখ টাকা। ব্যবসার মূলধন ও অন্যান্য সম্পদ রয়েছে ৮ লাখ ৪৯ হাজার ৫৮০ টাকার। স্ত্রীর নামে রয়েছে মেসার্স শিরিন বহুমুখী ফার্ম এন্ড ফিশিং এর মূলধন ৪ লাখ ৮ হাজার ৩শ টাকা।

স্থাবর সম্পদের মধ্যে কৃষি জমি ১২ লাখ টাকার। অকৃষি জমি ৯ লাখ ৩০ হাজার ৯৫২ টাকা। স্ত্রীর নামে রয়েছে অকৃষি জমি ৪ লাখ ৭৮ হাজার টাকা। রয়েছে ৬ তলা একটি বাড়ি। যার মূল্য এক কোটি ৪৭ লাখ ৭২ হাজার ৯৭২ টাকা। এছাড়াও গ্রামের বাড়ি কধুরখীল ও লালখান বাজারে পৈত্রিক সম্পত্তির পরিমাণ ২ দশমিক ২৩ একর। রয়েছে ২টি বাড়ি।
তার নামে ব্যাংক ঋণ রয়েছে (দামপাড়াস্থ ইউসিবিএল ব্যাংকে অটোলোন) ৩৪ লাখ ৯০ হাজার ৪২০টাকা।

The Post Viewed By: 184 People

সম্পর্কিত পোস্ট