চট্টগ্রাম শুক্রবার, ০৭ আগস্ট, ২০২০

সর্বশেষ:

মিরসরাইয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

১৩ ডিসেম্বর, ২০১৯ | ৫:৩৯ পূর্বাহ্ণ

মিরসরাইয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

মিরসরাইয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৩১তম শাখা হিসেবে মিরসরাই শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। গতকাল ১২ ডিসেম্বর ব্যাংকের পরিচালক মো. সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম এবং নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রকিবুর রহমান (টুটুল) বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান খন্দকার রফিক উজ জামান, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক রাশেদ সারওয়ার, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান মো. সামছুদ্দোহা (সিমু), মিরসরাই পৌরসভার সাবেক পৌরপ্রশাসক আজহারুল হক চৌধুরী, মীরসরাই শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শরীফুল ইসলাম-সহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মো. সানাউল্লাহ সাহিদ বলেন, মিরসরাই এই চট্টগ্রাম জেলার অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা। শাহ্জালাল ইসলামী ব্যাংক মিরসরাই এলাকায় অধিক পরিমাণে বিনিয়োগ করে অত্র এলাকার অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা পোষণ করেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে নতুন শাখা সম্প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 175 People

সম্পর্কিত পোস্ট