চট্টগ্রাম শুক্রবার, ০৩ জুলাই, ২০২০

সর্বশেষ:

ঢাকার চোরাই মোবাইল চট্টগ্রামের বাজারে, আটক ১

১২ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঢাকার চোরাই মোবাইল চট্টগ্রামের বাজারে, আটক ১

নগরীর কোতোয়ালী থানার পুরাতন রেলওয়ে স্টেশনের সামনে থেকে চোরাই মোবাইল, ল্যাপটপ ও নগদ টাকাসহ মো.সাইফুল (২৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এসময় ১৮টি বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট, একটি ল্যাপটপ ব্যাগ, নগদ ১৩হাজার টাকা জব্দ করা হয়।

বুধবার (১১ ডিসেম্বর) রাত পৌনে ১২টার সময় পুরাতন রেলওয়ে স্টেশনের বাগদাদ হোটেল গলির মুখ থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি হলেন কুমিল্লা জেলার ব্রাহ্মণবাড়িয়া থানার কাজী আবদুল বারীর ছেলে মো. সাইফুল ইসলাম(২৮)।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, কোতোয়ালী থানার পুরাতন রেলস্টেশন বাগদাদ হোটেল গলির প্রবেশ মুখে মহিম টেলিকম ও ন্যাশনাল ওয়াচ মোবাইল মেরামতের দোকানের সামনে রাস্তার উপর এক ব্যক্তি চোরাই মোবাইল নিজ দখলে রাখিয়া বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। গোপন সংবাদে খবর পেয়ে পৌনে ১২টার দিকে মো.সাইফুলকে আটক করা হয়। এসময় তাকে তল্লাশি করে ১৮টি বিভিন্ন কোম্পানীর মোবাইল সেট, একটি ল্যাপটপ ব্যাগ, নগদ ১৩ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল স্বীকার করে, ঢাকার বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল ক্রয় করে চট্টগ্রামের বাজারে কমদামে বিক্রি করতো। সবশেষ গতকাল এসব চোরাই মোবাইল বেশি দামে বিক্রি করার জন্য স্টেশন রোডের মোবাইল মার্কেটের বিভিন্ন দোকানগুলোতে অবস্থান করছিল। এসময় তাকে আটক করা হয়। 

উদ্ধারকৃত মোবাইল সেটগুলোর আনুমানিক মূল্য ২ লাখ ৭০ হাজার টাকা। এ ঘটনায় জব্দকৃত মালামালসহ সাইফুলের বিরুদ্ধে চোরাই মালামাল বিক্রির অপরাধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি। 

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 309 People

সম্পর্কিত পোস্ট