চট্টগ্রাম সোমবার, ১০ আগস্ট, ২০২০

সর্বশেষ:

সিপিডিএল স্মার্ট লিভিং শো ক্যাম্পেইন উদ্বোধন

১২ ডিসেম্বর, ২০১৯ | ৩:৫৭ পূর্বাহ্ণ

সিপিডিএল স্মার্ট লিভিং শো ক্যাম্পেইন উদ্বোধন

প্রতি বছরান্তের মতোই এবারও সিপিডিএল নিয়ে আসলো স্মার্ট লিভিং শো শিরোনামে একটি স্মার্ট ক্যাম্পেইন, যা সাজানো হয়েছে তিনটি অনন্য উদ্যোগ নিয়ে। স্মার্ট লিভিং ঃ আবাসন কে স্মার্টনেসের উচ্চতায় নিয়ে যাওয়া সিপিডিএল সুলতানা গার্ডেনিয়া প্রকল্পে বুকিং দিলেই থাকছে আকর্ষণীয় অফার। ১১ হতে ২২ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা হতে রাত ০৮টা পর্যন্ত প্রকল্প পরিদর্শন করে অফারের বিস্তারিত জেনে বুকিং দেয়া যাবে ১৩৬০ বর্গফুট হতে ২৪৩৫ বর্গফুট সাইজের বিভিন্ন ফ্ল্যাট।

স্মার্ট প্রপার্টি ম্যানেজমেন্ট ঃ এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলাদেশের রিয়েল এস্টেট খাতে প্রথমবারের মতো সিপিডিএল চালু করতে যাচ্ছে মোবাইল এপসভিত্তিক গ্রাহক সেবা।

স্মার্ট নেইবারহুড ঃ প্রতিশ্রুতি বাস্তবায়নে সিপিডিএল পরিবার সব সময়ই বদ্ধপরিকর। এ বছরের শুরুতে উদ্যোগ নেয়া হয়েছিল চট্টগ্রামের প্রথম গ্রিন গেইটেড কমিউনিটি সিপিডিএল সুলতানা গার্ডেনিয়া। পরিকল্পনা অনুযায়ী নির্মাণ কাজ এগিয়ে চলছে। সে সময় প্রতিশ্রুতি দেয়া হয়েছিল, দেবপাহাড়ের পরিবেশ ও প্রতিবেশ উন্নয়নে কাজ করা হবে। এ লক্ষ্যে হাতে নেয়া হয়েছিলো সবুজ ঐতিহ্যে অনন্য দেবপাহাড় শিরোনামে একটি সৌন্দর্যবর্ধন প্রকল্পের। দেবপাহাড় এলাকার জন্য একটি যথাযথ গার্বেজ ম্যানেজমেন্ট সিস্টেম স্থাপনের পাশাপাশি করা হয়েছে পরিকল্পিত সবুজায়ন। ফলে বহু বছরের প্রতিকূলতার সমাধানের মাধ্যমে ঐতিহ্যবাহী এলাকাটি হয়ে উঠেছে অনন্য দেবপাহাড়। এই তিনটি উদ্যোগ বাস্তবায়নকল্পে দেবপাহাড় এ সিপিডিএল সুলতানা গার্ডেনিয়া প্রকল্প প্রাঙ্গণে আয়োজিত স্মার্ট লিভিং শো কার্যক্রমটি চলবে ১১ হতে ২২ ডিসেম্বর, প্রতিদিন সকাল ১০টা হতে রাত ০৮টা পর্যন্ত। এই কার্যক্রমটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিপিডিএল এর চেয়ারম্যান আবুল হোসেন চৌধুরী। অনুষ্ঠানে সিপিডিএল পরিবারের সকলসদস্য সহ দেবপাহাড় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

The Post Viewed By: 150 People

সম্পর্কিত পোস্ট