চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রাম-৮ আসনে ফরম নিলেন জিয়া উদ্দিন বাবলু

৯ ডিসেম্বর, ২০১৯ | ৪:২৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-৮ আসনে ফরম নিলেন জিয়া উদ্দিন বাবলু

চট্টগ্রাম-৮ আসনে (চান্দগাঁও- বোয়ালখালী) মনোনয়ন ফরম নিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমদ বাবলু। তাঁর পক্ষে গতকাল রবিবার সাড়ে ১২টায় চট্টগ্রাম জেলা নির্বাচন অফিস থেকে ফরম সংগ্রহ করেন নগর জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ। এ সময় আরো উপস্থিত ছিলেন, উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য শায়েস্তা খান চৌধুরী, নগর সেক্রেটারি

ইয়াকুব হোসেন, উত্তর জেলার জেনারেল সেক্রেটারি শফিকুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, নগর কমিটির সদস্য মাহমুদুল করিম, রানা মহাজন, আবদুর রউফ প্রমুখ।

তিনি ২০১৪ সালের জাতীয় নির্বাচনে চট্টগ্রাম ৯ কোতোয়ালী-বাকলিয়া আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়াও তিনি জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন মন্ত্রী ছিলেন। সরকারের নীতি নির্ধারক হিসেবে তিনি অগ্রণী ভূমিকা পালন করেন। তিনি মহাজোটেরও একজন প্রভাবশালী নেতা। নগর সভাপতি সোলায়মান আলম শেঠ বলেন, মহাজোটে অনেক ত্যাগ স্বীকারকারী জনগণের পরীক্ষিত নেতা জিয়া উদ্দিন আহমদ বাবলুর জনপ্রিয়তা চান্দগাঁও বোয়ালখালী আসনে কম নয়। জনগণের ভোটে জিয়া উদ্দিন আহমদ বাবলু বিপুল ভোটে নির্বাচিত হবে এটাই আমাদের প্রত্যাশা।

The Post Viewed By: 107 People

সম্পর্কিত পোস্ট