চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সর্বশেষ:

ওয়াটার বাস সার্ভিসের উদ্বোধনী যাত্রা আজ

৯ ডিসেম্বর, ২০১৯ | ৪:২২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ওয়াটার বাস সার্ভিসের উদ্বোধনী যাত্রা আজ

বহুল কাক্সিক্ষত ওয়াটার বাস সার্ভিসের উদ্বোধনী যাত্রা শুরু হচ্ছে আজ সোমবার থেকে। বিমান যাত্রী ও পর্যটকদের জন্য উদ্বোধনী যাত্রায় বিশেষ ছাড়ের ব্যবস্থাও রেখেছে ওয়াটার সার্ভিস বাস পরিচালনাকারী প্রতিষ্ঠান এস এস ট্রেডিং। বিশেষ ছাড়ে মাত্র ৩৫০ টাকায় ৩০ মিনিটেই একজন যাত্রী সদরঘাট ওয়াটার বাস টার্মিনাল থেকে বিমান বন্দর ওয়াটার বাস টার্মিনালে। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত দুটি ওয়াটার বাসের পাশাপাশি টার্মিনাল থেকে যাত্রীদের

লাগেজসহ পৌঁছে দিতে ব্যবস্থা রাখা হয়েছে শাটল বাসের। টিকেট বুকিং দেওয়া যাবে ওয়েব পোর্টাল নি-ঃরপশবঃ.পড়স এবং ০১৮৮৭০৪২২২২ নাম্বারে কল করে।

উল্লেখ্য, ওয়াটার বাস নিয়ে চট্টগ্রামবাসীর দীর্ঘ দিনের স্বপ্নপূরণে এগিয়ে আসে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ। এই প্রকল্পের আওতায় বন্দর কর্তৃপক্ষ সদরঘাট ও পতেঙ্গা এলাকায় আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত জেটি/টার্মিনাল তৈরি করে দিয়েছে। প্রকল্পটি বাস্তবায়নের দায়িত্ব দেয়া হয় চিটাগং ড্রাই ডক লিমিটেডকে। ড্রাই ডক কর্তৃপক্ষ এসএস ট্রেডিং নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে ওয়াটার বাস সার্ভিস পরিচালনায় চুক্তিবদ্ধ হয়। আধুনিক প্রযুক্তির ফাইবার ব্যবহার করে প্রাথমিকভাবে দুটি ওয়াটার বাস দিয়ে এই সার্ভিস চালু হচ্ছে। যাত্রীদের সাড়া পাওয়া গেলে বাসের সংখ্যা আরও বাড়াবে কর্তৃপক্ষ।

The Post Viewed By: 91 People

সম্পর্কিত পোস্ট