চট্টগ্রাম মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০

সর্বশেষ:

এবার চট্টগ্রামে লাইনচ্যুত হল ডেমু ট্রেন

৮ ডিসেম্বর, ২০১৯ | ৭:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এবার চট্টগ্রামে লাইনচ্যুত হল ডেমু ট্রেন

নগরীর অভ্যন্তরীণ পথে চলাচলকারী একটি ডেমু ট্রেন লাইনচ্যুত হয়েছে। রবিবার (৮ ডিসেম্বর) ভোর ৬টা ১০ মিনিটের দিকে কেবিনেটের কাছাকাছি টাইগারপাস ডক ইয়ার্ড থেকে স্টেশনে আসার পথে ডেমু ট্রেনটির দুটি চাকা লাইনচ্যুত হয়।

দুর্ঘটনায় কেউ হতাহত হননি বলে জানিয়েছেন আরএনবি চিফ ইন্সপেক্টর আমান উল্লাহ আমান।

টাইগারপাসে অবস্থিত রেলওেয়ের ডক ইয়ার্ড থেকে ডেমু ট্রেনের বগিগুলো পরিস্কার শেষে চট্টগ্রাম স্টেশন থেকে নাজিরহাট যাত্রা করার উদ্দেশ্যে সকাল ৬টা ১০ মিনিটে কেবিনেটের কাছাকাছি পৌঁছালে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়।

সেখানে উদ্ধারকারী দল ছাড়াও রেলওয়ে কর্মকর্তারা উপস্থিত হয়ে উদ্ধারকাজ পরিচালনা করে অল্প সময়ে লাইন ক্লিয়ার করতে সক্ষম হলেও বিলম্বে ছাড়ে চট্টলা, সাগরিকা, পাহাড়িকা এক্সপ্রেস।

ঘটনাস্থলে ডিভিশনাল অফিসার/পাহাড়তলী, ডিআরএম বোরহান উদ্দিন, স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ, স্টেশন মাস্টার মাহবুবুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বোরহান উদ্দিন জানান, প্রায় ২ ঘন্টা বিলম্ব করে চট্টলা সকাল ৯টা ৪০ মিনিট, সাগরিকা ৯টা ৫ মিনিট ও পাহাড়িকা ১০টা ১৫ মিনিটে চট্টগ্রাম ছেড়ে যায়।

তিনি আরো জানান, বগি লাইনচ্যুত হতে পারে, তবে কোন টেকনিক্যাল সমস্যা আছে কিনা  তা খতিয়ে দেখব। আশা করি অল্প সময়ে লাইন ক্লিয়ার করতে পারব।

পূর্বকোণ/টিএফ

The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট