চট্টগ্রাম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

সর্বশেষ:

৬ লাখ টাকার মালামাল চুরি সাতকানিয়ায় একরাতে তিন বাড়িতে চোরের হানা

৭ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

৬ লাখ টাকার মালামাল চুরি সাতকানিয়ায় একরাতে তিন বাড়িতে চোরের হানা

সাতকানিয়ায় এক রাতে তিন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালংকার, নগদ টাকা, টিভিসহ প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার এওচিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, ওইদিন গভীর রাতে উপজেলার এওচিয়া ইউনিয়নের রাশেদুল ইসলামের বাড়ির মেইন গেটের তালা ভেঙে চোরের দল ঘরে প্রবেশ করে। চোরের দল ওই বাড়ি থেকে আনুমানিক ২ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কারসহ আরো প্রায় ৩ লাখ টাকার আনুষঙ্গিক মালামাল চুরি করে নিয়ে যায়।

এরপর রাশেদুলের চাচা শাহাব উদ্দীনের বাড়িতে হানা দিয়ে চোরের দল আনুমানিক ৯০ হাজার টাকার জিনিসপত্র চুরি করে। এরপর জাহেদুল ইসলামের বাড়িতে ঢুকে চোরের দল একটি এলইডি টিভি, ২টি স্যামসাং মোবাইল, ক্রোকারীজ সামগ্রী, মূল্যবান কাপড় ও কম্বলসহ আনুমানিক আড়াই লাখ টাকার মালামাল নিয়ে যায়।
বাড়ির মালিক রাশেদুল ইসলাম বলেন, ব্যবসার সুবাদে আমি আমার চাচা শাহাব উদ্দিন এবং চাচাত ভাই জাহেদুল ইসলাম চট্টগ্রাম শহরে থাকি। আমাদের অনুপস্থিতে আমার জেঠাতো ভাই বাড়ি দেখাশোনা করেন। গত বুধবার সকালে আমার জ্যেঠাতো ভাই ফোনে জানায় বাড়ির তালা ভাঙা। খবর পেয়ে আমরা বাড়িতে এসে দেখি আমার বাড়িসহ আমার চাচা এবং চাচাতো ভাইয়ের বাড়ির বিভিন্ন রুমের মালামাল তছনছ করে চোরের দল চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় গত বুধবার রাতে সাতকানিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, চুরির ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হচ্ছে।

The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট