চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০

সর্বশেষ:

বিজিসি ট্রাস্ট ভার্সিটির উদ্যোগে মিলাদুন্নবী উদ্যাপিত

৬ ডিসেম্বর, ২০১৯ | ৪:২৭ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ভার্সিটির উদ্যোগে মিলাদুন্নবী উদ্যাপিত

বিজিসি ট্রাস্ট ইউনিভাসিটি বাংলাদেশের উদ্যোগে ঈদ-এ মিলাদুন্নবী (সা.) উদ্যাপন কমিটির আহবায়ক ও ফার্মেসি বিভাগের প্রফেসর ড. হযরত আলী মিয়ার সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে গতকাল অনুষ্ঠিত হয়। উক্ত বার্ষিক মিলাদ মাহফিল উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা, আজান, হামদ্ ও নাতে রাসূল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী, মূখ্য আলোচক ছিলেন সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নুর হোসাইন, রেজিস্ট্রার এএফএম আখতারুজ্জামান কায়সার। ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ারের সঞ্চালনায় উক্ত মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর আ ন ম ইউসুফ চৌধুরী, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সরওয়ার উদ্দীন, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, সহকারী অধ্যাপক সালাহ উদ্দীন চৌধুরী, সহকারী অধ্যাপক আমানুল হক, প্রভাষক তওহিদুল ইসলাম, প্রভাষক সাইফুল ইসলাম, উপ-সহকারী রেজিস্ট্রার শহীদুল্লাহ মোহাম্মদ সিকান্দার ও কর্মকর্তা মোহাম্মদ সিরাজুল ইসলাম প্রমুখ। উক্ত ঈদ-এ মিলাদুন্নবী (সা.) মাহফিলে বক্তারা বলেন, আল্লাহর কোরআন এবং রাসুল (সা.) এর সুন্নাহ্ মোতাবেক ইসলাম ধর্ম অনুসারীদের চলতে হবে।

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে অনুষ্ঠিত আজান প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে সাজ্জাদ হোসাইন, তৌহিদুল ইসলাম তামিম, রাশেদ বিন নাজিম, হামদ বিষয়ে প্রথম, দ্বিতীয় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে মো. আরমান, আবুল কালাম, দীপান্বিতা সুশীল, নাতে রাসূল (সা.) এ প্রথম দ্বিতীয় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে দিপান্তীতা সুশীল, মো. আরমান, মো. আবদুল্লাহ আল কাফি। (১ম থেকে ৪র্থ সেমিস্টার নির্ধারিত) সমাজ সংস্কারক হিসেবে বিশ্বনবী হযরত মোহাম্মদ (স.) এর অবদানের উপর লিখিত রচনা প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে মিনহাজুল ইসলাম, সাদিয়া সুলতানা লিজা, মো. নাছির উদ্দীন, (৫ম থেকে ৮ম সেমিস্টার নির্ধারিত) বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় মদিনা সনদের ভূমিকার উপর লিখিত রচনা প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে জেসমিন আক্তার, ফৌজিয়া কাউনাঈন ও মো. মিজানুর রহমান।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 84 People

সম্পর্কিত পোস্ট