চট্টগ্রাম শনিবার, ০৪ জুলাই, ২০২০

সর্বশেষ:

সংশোধনাগারে পাঁচ পথশিশু

৪ ডিসেম্বর, ২০১৯ | ১১:৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সংশোধনাগারে পাঁচ পথশিশু

পাঁচ পথশিশুকে পটিয়া সরকারী শেখ রাসেল শিশু সংশোধনাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত এ আদেশ দেন। আটককৃত শিশুরা হলে- মো. সাগর (১০), মো. মুন্না (১০), মো. সাকিব (১১), মো. হোসেন (১০) ও মো. জাহিদ (১১)।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক(এস আই) মো. শাহিনুল ইসলাম শাহিন জানান, গত ৩০ নভেম্বর থেকে এই পথশিশুরা ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট মোড়ের ফ্লাইওভারের নীচে ভাসমান অবস্থায় দীর্ঘদিন ধরে বসবাস করে জনদুর্ভোগ সৃষ্টি করে আসছে। এসব পথশিশুরা গাম সেবন করে রাস্তায় চলাচলরত পথচারীদের ও যানবাহন যাত্রীদের মোবাইল, ব্যাগ ছিনতাই করে।

শাহিনুল ইসলাম জানান, এই পথশিশুরা রাস্তায় চলাচলরত পথচারীদের বিঘ্ন সৃষ্টি করে কাদা ছুঁড়ে মেরে কৌশলে ওই এলাকার নালা দিয়ে পালিয়ে যায়। তাদের এমন অনৈতিক কর্মকাণ্ডে নগরবাসী অতিষ্ঠ হয়ে উঠছেন। এমন অভিযোগের প্রেক্ষিতে আজ ডবলমুরিং থানা পুলিশের মাধ্যমে ওই পাঁচ শিশুকে চট্টগ্রাম চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠায়। পরে আদালত তাদের সংশোধনের জন্য বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ ব্রাইট বাংলাদেশ ফোরামের ’ সহযোগিতায় পটিয়া সরকারি শেখ রাসেল শিশু সংশোধনাগারে হেফাজতে রাখার আদেশ দেয়।

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 172 People

সম্পর্কিত পোস্ট