চট্টগ্রাম শনিবার, ০৪ জুলাই, ২০২০

সর্বশেষ:

যাত্রীদের সমস্যা সমাধানের আশ্বাস রেলওয়ের মহাব্যবস্থাপকের

৪ ডিসেম্বর, ২০১৯ | ১:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

যাত্রীদের সমস্যা সমাধানের আশ্বাস রেলওয়ের মহাব্যবস্থাপকের

রেলপথ মন্ত্রণালয়ের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘সেবা ও নিরাপত্তা সপ্তাহ-২০১৯’ কর্মসূচি উদ্বোধন করেন রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) নাসির উদ্দিন আহমেদ। আজ বুধবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টায় কর্মসূচি উদ্বোধনের পর ট্রেনে যাত্রীদের বিভিন্ন সমস্যা ও অভিযোগ শুনেন তিনি। এ সময় তিনি যাত্রীদের অভিযোগ আমলে নিয়ে তা সমাধানের আশ্বাসও দেন।

দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনে যান নাসির উদ্দিন আহমেদ। এসময় তিনি যাত্রীদের কাছ থেকে ট্রেনে বিভিন্ন সমস্যার বিষয়ে জানতে চান। অভিযোগ শুনার পর সমাধানের আশ্বাস দেন। যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছাও জানান তিনি। মহানগর এক্সপ্রেস ট্রেনের যাত্রী রবিউল ইসলাম জানান, আমরা টিকিট কেনা নিয়ে বিভিন্ন অভিযোগ জানিয়েছি। এছাড়া ট্রেন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার বিষয়ে তদারকি করারও অনুরোধ জানিয়েছি। তিনি এসব সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন।

পরে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. বোরহান উদ্দিনের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের অতিরিক্ত মহাব্যবস্থাপক সরদার সাহাদাত আলী, প্রধান যন্ত্র প্রকৌশলী মো. মিজানুর রহমান, প্রধান সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী অসীম কুমার তালুকদার ও আরএনবির চিফ কমান্ড্যান্ট মো. ইকবাল হোসেন ও এজিএম মো. মিজানুর রহমান।

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 207 People

সম্পর্কিত পোস্ট