চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

সার্কিট হাউসে সৌজন্য সাক্ষাতে পীরজাদা শহিদুল হারুন বই পড়ার মাধ্যমে মানব প্রকৃতিকে নিখুঁতভাবে গঠন করা যায়

৪ ডিসেম্বর, ২০১৯ | ৪:২৯ পূর্বাহ্ণ

সার্কিট হাউসে সৌজন্য সাক্ষাতে পীরজাদা শহিদুল হারুন বই পড়ার মাধ্যমে মানব প্রকৃতিকে নিখুঁতভাবে গঠন করা যায়

বই পড়া থেকে আনন্দ, বুদ্ধি ও সক্ষমতা অর্জিত হয়। পাঠ্যভাস মানবপ্রকৃতিকে নিখুঁত করে। প্রকৃত বই পাঠে সঠিক পথের দিশা পাওয়া যায়। মাইজভা-ারী ট্রাস্ট থেকে প্রকাশিত বই সমূহ সঠিক পথ প্রদর্শনের আলোকদিশারী। সৈয়দ জিয়াউল হক মাইজভা-ারী মানব মুক্তির পথ সুগম করতে আজীবন কাজ করে গেছেন। তারই ধারাবাহিকতায় হযরত সৈয়দ হাসান (ম.জি.আ.) মাইজভা-ারী হযরত জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট প্রতিষ্ঠা করে মানব সেবায়, চিকিৎসা, শিক্ষাই মানব সম্পদ উন্নয়নে অনন্য নজির স্থাপন করেছেন। নগরীর সার্কিট হাউসে মাইজভা-ারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার নেতৃবৃন্দের সাথে এক সৌজন্যে সাক্ষাতে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ মাশুক মিয়া, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মিটু, এনডিসি মো. মাসুদ রানা, তরুণ কুমার আচার্য কৃষ্ণ, বরুণ কুমার আচার্য, সমীর কান্তি দাশ, এ কে এম আবু ইউসুফ, ডা. মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখ।

সৌজন্যে সাক্ষাতে অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুনকে হযরত জিয়াউল হক মাইজভা-ারী ট্রাস্ট কর্তৃক প্রকাশিত বই ও প্রসপেক্টাস প্রদান করা হয়।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট