চট্টগ্রাম শনিবার, ১১ জুলাই, ২০২০

প্রতিবন্ধীদের প্রতি মানুষের দৃষ্টিভঙ্গী পরিবর্তন হয়েছে

৪ ডিসেম্বর, ২০১৯ | ৩:১৪ পূর্বাহ্ণ

মহিলা এসএমই বাণিজ্য মেলায় শিশু উৎসবে রুখমিলা জামান

প্রতিবন্ধীদের প্রতি মানুষের দৃষ্টিভঙ্গী পরিবর্তন হয়েছে

প্রতিবন্ধীদের প্রতি মানুষের দৃষ্টিভঙ্গী অনেক পরিবর্তন হয়েছে। এখন তাদেরকে করুণা না করে সমাজের অংশ ভাবা হয়। শুধু তাই নয় তাদের উন্নয়নে সমাজের অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এসেছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবিএল) এর চেয়ারম্যান রুখমিলা জামান গতকাল চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর উদ্যোগে ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর সহযোগিতায় ১৩তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা ২০১৯ প্রাঙ্গণে পুতুলঘর এ্যাপস ও শিশু উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রতিবন্ধী শিশুদের সামাজিক মর্যাদা সমুন্নতকরণ ও তাদের অধিকার রক্ষায় সচেতনতা তৈরির লক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে ইউসিবিএল এর পক্ষ থেকে পঞ্চাশ জন প্রতিবন্ধী শিশুর অভিভাবকদের মাঝে মোবাইল সেট বিতরণ করা হয়। এছাড়াও ১৩তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলার বিনোদন পার্কে শিশুদের বিনামূল্যে বিভিন্ন কিউ উপভোগ, উপহার সামগ্রী, খেলাধূলায় অংশগ্রহণসহ দুপুরের আহার এর ব্যবস্থা করা হয়।

চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ১৩তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা বাংলাদেশ ২০১৯ এর চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি প্রাক্তন সাংসদ ও চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সদস্য সাবিহা নাহার বেগম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, ভাইস প্রেসিডেন্ট নিশাত ইমরান ও প্রাক্তন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রুহি মোস্তফা।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 85 People

সম্পর্কিত পোস্ট