চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০

সর্বশেষ:

আসছে মেঘনা গ্রুপের পেঁয়াজ

২২ নভেম্বর, ২০১৯ | ২:৪৫ পূর্বাহ্ণ

আসছে মেঘনা গ্রুপের পেঁয়াজ

পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখার লক্ষ্যে সরকার ও ভোক্তা সাধারণের পাশে এসে দাঁড়িয়েছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। আজ ২২ নভেম্বর তার্কিশ এয়ারলাইন্স এ পেঁয়াজের প্রথম চালান ঢাকা এসে পৌঁছাবে। আরও ক’টি উড়োজাহাজে মেঘনা গ্রুপের আমদানিকৃত পেঁয়াজ আমদানি অব্যাহত থাকবে।

এছাড়াও মেঘনা গ্রুপের প্রায় ১২ থেকে ১৫ হাজার মেট্রিক টন পেঁয়াজ সমুদ্র পথে জাহাজে করেও ১ ডিসেম্বর থেকে চট্টগ্রাম বন্দরে আসা শুরু হবে। যা পরবর্তীতে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কে হস্তান্তর করা হবে। এতে পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে জনমনে স্বস্তি ফিরে আসবে বলে আশা প্রকাশ করেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল।

এছাড়াও লবণ নিয়ে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টির অপচেষ্টা নিয়ন্ত্রণ প্রতিহত করার জন্য মেঘনা গ্রুপ সরকারের সকল স্তরের প্রশাসন, অন্যান্য প্রতিযোগী প্রতিষ্ঠান, পরিবেশক ও খুচরা বিক্রেতাদের সাথে সক্রিয় সহযোগিতার মাধ্যমে সংকট উত্তরণে কার্যকর ভূমিকা রেখেছে। ফলে ভোক্তা সাধারণের আস্থায় মেঘনা গ্রুপের ফ্রেশ ও নাম্বার ওয়ান ব্র্যান্ড ভালবাসা ও নির্ভরতার প্রতীক হয়ে উঠেছে।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট