চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সার্সন রোডে তরুণী ছুরিকাঘাতের ঘটনায় যুবক গ্রেপ্তার চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক

১৬ নভেম্বর, ২০১৯ | ৩:২৬ পূর্বাহ্ণ

বিয়েতে রাজি না হওয়ায় এক তরুণীকে ছুরিকাঘাতের ঘটনায় আবু নেওয়াজ শরীফ (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার কক্সবাজার চকরিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

এদিকে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেপ্তার আবু নেওয়াজ। গতকাল শুক্রবার বিকেলে চট্টগ্রাম আদালতে হাজির করা হলে এ বিষয়ে স্বীকার করেন। আবু নেওয়াজ শরীফ কক্সবাজারের চকরিয়া থানাধীন শাহারবিল এলাকার মাস্টার আবু জাফরের ছেলে।

পুলিশ জানায়, গত ১২ নভেম্বর সকাল ১১টা ২০ মিনিটের দিকে নগরীর কোতোয়ালী থানাধীন সার্সন রোডে ১৯ বছর বয়সী এক তরুণীকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই শাহাদাত হোসেন কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় একই এলাকার আবু জাফরের ছেলে নুরুল কাদেরকে প্রধান করে অজ্ঞাত দুইজকে আসামি করা হয়। এরপর অভিযানে নেমে ঘটনায় জড়িত আবু নেওয়াজকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নুরুল কাদের ও ভুক্তভোগী ওই তরুণী একই স্কুলে পড়াশোনা করার সুবাদে দু’জনের মধ্যে পরিচয় ছিল। এসএসসি পাস করে কাদের ওমানে চলে গেলেও ওই তরুণী নগরীর হাজী মুহাম্মদ মহসিন কলেজে ভর্তি হয়ে চলতি বছরে এইচএসসি পাস করেন। গত তিন মাস আগে কাদের দেশে ফিরে তরুণীর বাড়িতে বিয়ে প্রস্তাব পাঠালে পরিবার তা প্রত্যাখ্যান করেন। গত ১২ নভেম্বর তরুণীর ফোন নম্বরে কল দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে সার্সন রোডে নিয়ে যায় নুরুল কাদের। একপর্যায়ে অজ্ঞাত দুই তরুণসহ কাদের ওই তরুণীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে পথচারীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট