চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড

১২ নভেম্বর, ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড

চট্টগ্রামের রাউজানে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে আটক ফজল আহমেদ (৬০) নামের এক ব্যক্তিকে একমাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ এ দণ্ড দেন। দন্ডপ্রাপ্ত ফজল আহমেদ উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পিকে সেন হাট এলাকার মাওলানা দরবেশ আলী বাড়ির মরহুম সৈয়দ আহমেদের ছেলে। তিনি পার্শ্ববর্তি পূর্ব গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে আবদুস ছমদের বাড়ির তার শ্বশুরবাড়িতে (ঘরজামাই হিসেবে) বসবাস করে আসছিলেন।

৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য দিদারুল আলম বলেন, আজ বিকাল সাড়ে ৪টার দিকে শ্বশুরবাড়ির সবাই বেড়াতে যাওয়ার সুযোগে একই এলাকার ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক মেয়েকে ডেকে নিয়ে ঘরে ঢুকায় সে। এরপর দরজা বন্ধ করে দেয়। মেয়েটি বিষয়টি টের পেয়ে দরজা ধাক্কা দিয়ে দৌঁড়ে পালিয়ে গিয়ে এলাকার লোকজনকে বিষয়টি জানায়। পরে আমাকে খবর দিলে আমি সরেজমিনে গিয়ে লোকমুখে বিভিন্ন সময় তার চরিত্র সম্পর্কে জানতে পেরে ইউএনও ও চেয়ারম্যানকে জানাই। পরে পালিয়ে যাওয়ার সময় ফজল আহমেদকে এলাকাবাসীর সহযোগিতায় আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করি।

স্থানীয়রা জানান,সাজাপ্রাপ্ত ফজল আহমদ প্রায়ই সময় এলাকার বিভিন্ন স্কুল-মাদরাসা পড়ুয়া ছাত্রীদের টাকা-পয়সার প্রলোভন দেখিয়ে খারাপ কাজ করার চেষ্টা করতো। তিনি ২ ছেলে ও ১ মেয়ের জন।

পূর্বকোণ/জাহেদ-রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 147 People

সম্পর্কিত পোস্ট