চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৮ মে, ২০১৯ | ২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রেলের স্ক্র্যাপ বিক্রির দায়ে খুলশীতে গ্রেপ্তার ১

নগরীর খুলশী থানাধীন সেগুন বাগান এলাকায় স্ক্র্যাপ গোডাউনে অভিযান চালিয়ে এক যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে তাকে আটক করা হয়। আটক যুবকের নাম জামাল হোসেন (৩৫)। তিনি কুমিল্লা জেলার চান্দিনা থানার সিরাজুল ইসলামের ছেলে। অবৈধভাবে রেলওয়ের স্ক্র্যাপ মালামাল সংগ্রহ করে সেগুলো বিক্রির দায়ে তাকে আটক করা হয়েছে বলে জানায় খুলশী থানা পুলিশ। এ সম্পর্কে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, জামালের স্ক্র্যাপ গোডাউন থেকে রেলওয়ের বিটযুক্ত ১টি লোহার তৈরি পুলি, ৩ ফুট দৈর্ঘ্যরে একটি রেলওয়ে বিট, এক্সেল বক্স, ২টি ব্রেক

বল, ২টি স্প্রিং, ২টি ক্রেনের শেল্ফ, ৪টি লোহার তৈরি চেইনসহ বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। রেলওয়ের বিভিন্ন স্ক্র্যাপ মালামাল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রি করে আসছে এমন অভিযোগে আমরা সোমবার রাতে জামালের স্ক্র্যাপ গোডাউনে অভিযান চালাই।
প্রণব চৌধুরী আরো বলেন, এ সময় তার গোডাউনে রেলওয়ের বিভিন্ন স্ক্র্যাপ মালামাল পাওয়া যায়। জামাল এ সময় মালামালের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। এ ঘটনায় আমরা তাকে আটক করি। মালামালগুলো জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল জানায়, মিন্টু ওরফে লোহা মিন্টু নামে এক ব্যক্তিসহ রেলওয়ের ব্যক্তির সহায়তায় স্ক্র্যাপ গোডাইন থেকে চোরাই পথে এসব মালামাল বের করে আনে।

শেয়ার করুন
The Post Viewed By: 355 People

সম্পর্কিত পোস্ট