চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

৮ মে, ২০১৯ | ২:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , বাঁশখালী

২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বাঁশখালীর শেখেরখীলে আগুনে ৫ ঘর পুড়ে ছাই

বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডে সোমবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকা-ে ৫ বসতঘর পুড়ে গেছে। এ অগ্নিকা-ে ৫ পরিবারের নগদ ৪ লক্ষাধিক টাকাসহ প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো খোলা আকাশের নিচে অবস্থান করছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করা হয়েছে। শেখেরখীল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, শেখেরখীল ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের কলিম উল্লাহ বাপের বাড়িতে রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মোহাম্মদ হোছাইন, মোহাম্মদ ইউনুছ, মোজাহেরুল আলম, হাসান মুরাদ ও মোহাম্মদ ইউছুপের বাড়ি আগুনে পুড়ে সম্পন্ন ছাই হয়ে যায়। শত শত প্রতিবেশি এসে পানি ছিটিয়েও আগুন নিয়ন্ত্রণে আনতে পারে নি। আগুনে ক্ষতির পরিমাণ আনুমানিক ২০ লক্ষ টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।
শেখেরখীল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন বলেন, অগ্নিকা-ের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভানোর পর ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার সরবরাহ করা হয়। বাঁশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, শেখেরখীলে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা প্রদানের জন্য তালিকা তৈরি করা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 234 People

সম্পর্কিত পোস্ট