চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

দাঁতমারা ইউপির সাবেক চেয়ারম্যান মালেক চৌধুরীর ইন্তেকাল

৫ অক্টোবর, ২০১৯ | ২:২৪ পূর্বাহ্ণ

ফটিকছড়ি উপজেলার প্রবীণ শিক্ষানুরাগী, দানবীর ও সমাজসেবী, ২ নং দাঁতমারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মো. আবদুল মালেক চৌধুরী গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় হেঁয়াকোস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বৎসর। তিনি ৬ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার ইন্তেকালে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গতকাল শুক্রবার বাদ আছর হেঁয়াকো ঈদগাঁ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সর্বস্তরের হাজার হাজার মুসল্লি অংশগ্রহণ করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিশিষ্ট সমাজসেবক আবদুল মালেক চৌধুরীর ইন্তেকালে মরহুমের জামাতা যুক্তরাষ্ট্রের বোস্টন আওয়ামী লীগের নেতা, ইউনিলিভার (বাংলাদেশ) লিমিটেডের সাবেক কর্মকর্তা আলহাজ¦ নূর হোসেন, মরহুমের ভাতিজা ফটিকছড়ির সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, দাঁতমারা ইউপি চেয়ারম্যান জানে আলম ও সাবেক চেয়ারম্যান ইউসুফ জাফর চৌধুরী শাহীনসহ ফটিকছড়ির বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট