চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

৮ মে, ২০১৯ | ১:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রমজানে পেনিনসুলার বিশেষ ইফতার

একটি কিনলে আরেকটি ফ্রি

রমজানে ইফতারের আকর্ষণীয় অফার দিয়েছে নগরীর অভিজাত হোটেল দি পেনিনসুলা চিটাগাং। এর মধ্যে পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে জনপ্রতি ২৩৭২++ টাকার ব্যুফে কুপন একটি কিনলে আরেকটি ফ্রি দেয়া হচ্ছে।
দি পেনিনসুলার সহকারী ম্যানেজার (সেল্স) কামাল হোসাইন পূর্বকোণকে জানান, মাহে রমজানে বর্তমানে ইফতার পার্টি একধরনের ঐতিহ্যে পরিণত হয়েছে। এই ঐতিহ্যের আলোকে ভোজোৎসবকে চমকপ্রদ করে তুলতে দি পেনিনসুলা চিটাগাং এর লেগুনা রেস্টুরেন্টে নগরীর সেরা এবং সবচেয়ে বড় ব্যুফের আয়োজন করা হয়েছে। যার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২৩৭২++ টাকা এবং সাথে থাকছে সবার জন্য নজরকাড়া ‘একটি কিনলে আরেকটি ফ্রি’ অফার।
লেগুনার পাশাপাশি জিইসি ওয়েস্ট রেস্টুরেন্টে স্বল্পমূল্যে লোভনীয় পেনিনসুলা ইফতার সেট মেনুর আয়োজন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সেখানে মাত্র ৪৯৯++ টাকায় বাংলা ও কন্টিনেন্টাল ইফতারের স্বাদ নেওয়া যাবে। আরও চমকপ্রদ করে তুলতে দি পেনিনসুলা চিটাগাং অফিসিয়াল এবং পারিবারিক বড় আয়োজন করা হয়েছে যার মূল্য জনপ্রতি হারে মাত্র ৬৯৯++ টাকা। শুধু তাই নয়, দি পেনিনসুলা চিটাগাং অত্যন্ত সুলভ মূল্যে প্রদান করছে সেহেরি প্যাকেজটি পাওয়া যাবে ৭৯০++ টাকায়।
স্বাচ্ছন্দ্যে ঘরে বসে পরিবারের সাথে ইফতার উপভোগ করার জন্য পেনিনসুলা বাহারি খাবারের আয়োজনে সাজিয়েছে ক্যাফে ২৪ টেক এওয়ে ইফতার শপ। যেখানে হালিম, জিলাপি থেকে শুরু করে রকমারি ১৫ পদের ও অধিক ইফতার আইটেমের মধ্য থেকে নিজের পছন্দ অনুযায়ী খাবার নিয়ে যাবার সুযোগের পাশাপাশি রয়েছে বিশেষ ইফতার বক্স এর আয়োজন বলেও জানান তিনি।

শেয়ার করুন
The Post Viewed By: 310 People

সম্পর্কিত পোস্ট