চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৮ মে, ২০১৯ | ১:৩৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, পটিয়া

কর্ণফুলীতে উপহারসামগ্রী প্রদান ‘স্বর্ণসাথী’দের

জাতীয় সমাজ সেবামূলক সংস্থা ফ্যামিলি ডেভেলপমেন্ট সার্ভিসেস এন্ড রিসার্চ (এফডিএসআর) পরিচালিত বয়স্ক সেবা কর্মসূচির আওতায় ‘স্বর্ণসাথী’দের উপহারসামগ্রী প্রদান করা হয়েছে।
কর্ণফুলী থানার জামতল বাজারে সংস্থার অফিস প্রাঙ্গণে ৫ মে সকালে প্রীতি উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলার বড় উঠান ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা পিপলু চন্দ্র নাথ, কর্ণফুলী থানার এসআই সুজন বড়ুয়া ও মমতা সংস্থার পরিচালক (মনিটরিং) প্রিয়তোষ দাশ ও সহকারী পরিচালক (প্রোগ্রম) অসিত কান্তি চৌধুরী। স্বাগত বক্তব্য দেন সংস্থার নির্বাহী পরিচালক অসীম কুমার দত্ত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবী ও ব্যবসায়ী নূর মোহাম্মদ। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রথম পর্যায়ে ৩০ জন স্বর্ণসাথী পুরুষ-মহিলার (যাদের বয়স ৬৮ থেকে ৮৫ বছর) হাতে উপহার তুলে দেন নিসা কেজি স্কুলের শিশু শ্রেণীর ১০ জন ছাত্র/ছাত্রী। এফডিএসআর-এর চেয়ারপারসন ড. ফাতেমা আলাউদ্দিন উপহারসামগ্রী ক্রয় ও সমগ্র অনুষ্ঠানটি আয়োজনের যাবতীয় খরচের টাকা সংস্থায় দান করেন। এফডিএসআর-এর অন্যান্য কর্মসূচির মধ্যে প্রাথমিক শিক্ষা, অসহায়ত্ব লাঘব, দুর্যোগপরবর্তী ত্রাণ-পুনর্বাসন এবং মহীয়ষী নারীর ক্ষমতায়ন কর্মসূচি অন্যতম।

শেয়ার করুন
The Post Viewed By: 264 People

সম্পর্কিত পোস্ট