চট্টগ্রাম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৭ মে, ২০১৯ | ১১:০৭ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

এক সন্তানের জননীকে বিয়ে করতে না পারায় যুবকের আত্মহত্যা

রাউজানের কদলপুর ইউনিয়নের এক সন্তানের জননীকে বিয়ে করতে ব্যর্থ হয়ে যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। তার নাম রুবেল বড়ুয়া (৩৩)। তিনি কদলপুর দক্ষিণ জয়নগর গ্রামের বড়ুয়া পাড়ার আশুতোষ বড়ুয়ার ছেলে।

প্রতিবেশীদের কাছে জানা গেছে, রুবেল সোমবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের অজান্তে বাড়ির সামনের বাগানে গিয়ে বিষপান করেন। এলাকার রবিন নামের এক ছেলে তাকে ওই অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেন। এরপর রুবেলকে স্থানীয়রা প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাতেই তিনি হাসপাতালে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন থানার এস.আই সাইমুল। এ প্রসঙ্গে ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নাছির উদ্দিন বলেন ‘প্রতিবেশী এক সন্তানের জননীর সঙ্গে রুবেলের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে বিচার শালিসও করেছিলাম। কিছুদিন থেকে রুবেলকে বিয়ে করার জন্য পরিবার থেকে চাপ দিলে তখন রুবেল তার কথিত প্রেমিকা এক সন্তানের জননীকে বিয়ে করতে আগ্রহ জানায়। হয়তো ওই মহিলাকে বিয়ে করতে ব্যর্থ হওয়ায় রুবেল বিষপান করেছে।’ এদিকে এলাকার একটি সূত্র বলেছে, রুবেল ইয়াবা নিয়ে কিছুদিন আগে পুলিশের হাতে ধরা পড়েন। ১০-১২ দিন আগে তিনি জামিনে বের হয়ে আসেন।’ পারিবারিক সূত্রে জানা যায় নিহত রুবেল দুই ভাই-বোনের মধ্যে বড়।

শেয়ার করুন
The Post Viewed By: 496 People

সম্পর্কিত পোস্ট