চট্টগ্রাম বুধবার, ১৬ জুন, ২০২১

সর্বশেষ:

৭ মে, ২০১৯ | ৫:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরে সক্রিয় ছিনতাইকারী চক্র, তৎপর পুলিশও

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় সক্রিয় হতে শুরু করেছে ছিনতাইকারী চক্রের সদস্যরা। আসন্ন ঈদকে সামনে রেখে বিভিন্ন এলাকায় পুলিশ ছিনতাইকারীদের গ্রেপ্তারে নিয়মিত অভিযান চালাচ্ছে বলে জানা যায়। এখন পর্যন্ত গ্রেপ্তার হয়েছে কয়েকজন পেশাদার ছিনতাইকারী।

আজ মঙ্গলবার (৭ মে) ভোরে কোতোয়ালী থানার নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে তিন ছিনতাইকারীকে  গ্রেপ্তার  করেছে পুলিশ।

গ্রেপ্তার তিনজন হলো, রাব্বী আল আহমদ (২৬), মো. আব্দুল মঈন উদ্দিন প্রকাশ অন্তর (২৪) ও সাইদুর রহমান (১৮)। তাদের কাছ থেকে দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নতুন রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এছাড়া অভিযানের অংশ হিসেবে গত সোমবার (৬ মে) নগরের বায়েজিদ বোস্তামি থানা পুলিশ অস্ত্রসহ তিন পেশাদার ছিনতাইকারীকে গ্রেপ্তার করে ও ৫ মে  সিরাজ প্রকাশ হৃদয় (১৯) ও  ওমর ফারুক প্রকাশ ডিজে ফারুক (১৯) নামে দুই পেশাদার ছিনতাইকারীকে গ্রেপ্তার করে বাকলিয়া থানা পুলিশ। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান খোন্দকার বলেন, তারা সকলেই পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই করে বেড়ায় তারা।

তিনি আরো বলেন, পুলিশের তৎপরতায় এতদিন তাদের দেখা না গেলেও আসন্ন ঈদকে সামনে রেখে ফের সক্রিয় হচ্ছিল তারা।

শেয়ার করুন
The Post Viewed By: 368 People

সম্পর্কিত পোস্ট