চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৭ মে, ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পরীক্ষা পাসের মিষ্টি কিনতে গিয়ে প্রাণ গেল ২ বন্ধুর

কক্সবাজারে বাসের ধাক্কায় নিহত হয়েছে এসএসসি পরীক্ষায় সদ্য উত্তীর্ণ দুই বন্ধু। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ঈদগাঁওয়ের ফরিদ আহমদ কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানা যায় ।

পরীক্ষা পাসের মিষ্টি কিনে মোটর সাইকেলে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে । এছাড়া দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।  হতাহতরা সবাই সোমবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

নিহতরা হলেন রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কালিরছড়া এলাকার মোহাম্মদ ইমরান (১৬) ও মোহাম্মদ রাহুল (১৭)। দুর্ঘটনায় আহতরা হলেন তাদের বন্ধু মোহাম্মদ জয়নাল ও মোহাম্মদ শামীম।

এ প্রসঙ্গে সদর উপজেলার ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সঞ্জিত চন্দ্র নাথ বলেন,  এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ চার বন্ধু মোটর সাইকেলে করে ঈদগাঁও স্টেশনে মিষ্টি কিনতে গিয়েছিল । ফেরার পথে চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের একটি বাস তাদের বিপরীত দিক থেকে ধাক্কা দেয়। এতে  মোটর সাইকেলে থাকা চার বন্ধু আহত হয়। স্থানীয়রা তাদের মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে দু’জনকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে রাহুল ও হাসপাতালে পৌঁছানোর পর ইমরান মারা যান। আহত দু’জনকে মালুমঘাট ক্রিশ্চিয়ান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি ।

তিনি আরো বলেন, চালক ও সহকারী পালিয়ে গেলেও ক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয় ও সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে এনে ক্ষুব্ধ লোকজনকে সড়ক থেকে সরিয়ে দিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করে পুলিশ ।

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 288 People

সম্পর্কিত পোস্ট