চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

৭ মে, ২০১৯ | ২:২২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ রাজস্থলী

রাজস্থলীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সি খাদে, শাশুড়ি-পুত্রবধূ নিহত

রাঙামাটি জেলার রাজস্থলীতে গতকাল সোমবার সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু ঘটেছে। এতে আহত হয়েছেন আরো ৪ জন। গতকাল সকাল ১০ টায় রাজস্থলী থেকে চন্দ্রঘোনা যাওয়ার পথে চট্টগ্রাম-থ-১৩ সিএনজি ট্যাক্সিটি গামারি বাগান নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ ফুট নিচে খাদে পড়ে গেলে ড্রাইভার ও ৪ জন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মিনু সেনকে (৬৫) মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে রয়েছেন রাজস্থলী কলেজের প্রভাষক বিশ্বজিৎ সেন (৪৫), তার স্ত্রী ঘিলাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তরুলতা সেন (৪২), ছেলে তুষি সেন (১০), পাবনাটিলা সরকারি প্রাথমকি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইউসুফ (৪৪) ও সিএনজির ড্রাইভার পারভেজ (২৮)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথেই বিশ্বজিৎ সেনের স্ত্রী শিক্ষিকা তরুলতা সেনের (৪২) মৃত্যু হয় বলে জানা গেছে। নিহত মিনু সেন প্রয়াত বাবুল সেনের স্ত্রী এবং প্রভাষক গুরুতর আহত বিশ্বজিৎ সেনের মাতা। নিহত ২ ব্যক্তিসহ একই পরিবারের ৪ জন রাঙ্গুনিয়া উপজেলায় আত্মীয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন বলে জানা গেছে।
এদিকে দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে ছুটে যান রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শেখ ছাদেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ এস.এম. মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, উপজেলা মহিলা আওয়ামী লীগের-সভাপতি লংবতি ত্রিপুরা প্রমুখ।
কলেজের প্রভাষক বিশ্বজিৎ সেনের মা ও স্ত্রীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অরুপ কুমার দেব গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানান। ঘটনার সত্যতা স্বীকার করেছেন রাজস্থলী থানার অফিসার ইনচার্জ এস এম মাহবুবুল আলম।

শেয়ার করুন
The Post Viewed By: 363 People

সম্পর্কিত পোস্ট