চট্টগ্রাম শনিবার, ০৬ জুন, ২০২০

বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু রাঙ্গুনিয়ায়

২২ সেপ্টেম্বর, ২০১৯ | ২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ রাঙ্গুনিয়া

বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু রাঙ্গুনিয়ায়

রাঙ্গুনিয়ায় বেপরোয়া চাঁদের গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিকশার এক যাত্রীর মৃত্যু ঘটেছে। নিহতের নাম মফিজুর রহমান (৫০)। সে উপজেলার শিলক ইউনিয়নের এম শাহ আলম চৌধুরী বাড়ির সালেহ আহমদের ছেলে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার ঘাটচেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিকশা চালক আব্দুল মোনাফ (৫৫) গুরুতর

আহত হয়েছেন। সে মরিয়মনগর মাইজপাড়া এলাকার আব্দুল সাত্তারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকাল ৯টার দিকে সড়কের পশ্চিম দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি চাঁদের গাড়ি পেছন থেকে একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালক আব্দুল মোনাফ ও যাত্রী মফিজুর রহমান গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত মফিজুর রহমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। আহত অটোরিকশা চালক আব্দুল মোনাফকে হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, পেশায় ভ্যান চালক মফিজকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে মারা যান। তিনি ছাগলের চিকিৎসার জন্য উপজেলা প্রাণী সম্পদ অফিসে যাচ্ছিলেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সকালে ছাগল নিয়ে পশু হাসপাতালে যাওয়ার পথে চাঁদের গাড়ির ধাক্কায় আহত হন মফিজুর। পরে চমেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

The Post Viewed By: 220 People

সম্পর্কিত পোস্ট