চট্টগ্রাম শনিবার, ০৬ জুন, ২০২০

চট্টগ্রামের হেং আউট বারে অভিযান

২০ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:৪৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের হেং আউট বারে অভিযান

নগরীর কাজীর দেউড়ির আলমাস সিনেমার পাশে অবস্থিত হেং আউট নামে একটি পুল ক্লাবে (জুয়ার আসর) অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে পুলিশ। পরে যাচাই-বাছাই শেষে ২৫ জনকে ছেড়ে দেয়া হয়।

প্রায় আড়াই ঘণ্টার এই অভিযানে প্রতিষ্ঠানটি মালিকের ছেলে খালেকুজ্জামান (৩২) ও স্টাফ রোবেলকে (২৭) গ্রেপ্তার দেখানো হয়। অভিযানে ক্লাবটিকে সিলগালা করে দেওয়া হয় বলে জানায় পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যার পর থেকে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযাান চালায়।

জানা যায়, হেং আউট নামের ওই পুলের মালিক চট্টগ্রাম পরিবহন মালিক সমিতির মহাসচিব গোলাম রসুল বাবুর। প্রতিষ্ঠানটিতে দীর্ঘদিন পুল খেলার নামে জুয়া চালিয়ে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, পুল খেলার আড়ালে হেং আউট নামে এই ক্লাবটিতে দীর্ঘদিন থেকেই জুয়া ও মদের আসর চালিয়ে আসছে। এমন তথ্যের ভিত্তিতে সন্ধ্যার পর অভিযান চালায় পুলিশ। অভিযানে ওই ক্লাব থেকে মালিক ও স্টাপসহ ২৭ জনকে আটক করা হলেও পরে যাছাই-বাছাই শেষে ২৫ জনকে ছেড়ে দেয় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন পূর্বকোণকে বলেন, ‘জুয়াসহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে প্রতিষ্ঠানটিতে অভিযান চালানো হয়। এ সময় যাদের সম্পৃক্ততা পাওয়া যায়নি তাদের ছেড়ে দেয়া হয়েছে। প্রতিষ্ঠানটির মালিকের ছেলে ও এক কর্মচারীকে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের গ্রেপ্তার দেখানো হবে’।

প্রসঙ্গত, রাজধানী ঢাকায় ক্যাসিনো কেলেঙ্কারির ঘটনার পর নড়েচড়ে বসেছে চট্টগ্রামের পুলিশ। তারই ধারাবাহিকতায় এই অভিযান চালানো হয়। এর আগে শুক্রবার বিকেলে নগরীর একটি অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ তাঁর বক্তব্যে বলেছিলেন, দলমত না দেখে ঢাকার মতো চট্টগ্রাম শহরেও অন্যায়-অনিয়মের বিরুদ্ধে অভিযান চালানো হবে।

এর ঠিক কয়েক ঘণ্টা পর হেং আউট নামে এই ক্লাবে অভিযান চালায় পুলিশ। এ প্রসঙ্গে ওসি মহসিন পূর্বকোণকে বলেন, ‘আমার থানা এলাকায় যেখানেই এমন অসামাজিক কর্মকান্ড চলবে সেখানেই পুলিশ অভিযান চালাবে’।

 

 

পূর্বকোণ/রাজু-রাশেদ

The Post Viewed By: 4048 People

সম্পর্কিত পোস্ট