চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৬ মে, ২০১৯ | ৮:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সড়ক দুর্ঘটনায় রাঙামাটিতে নিহত ২ 

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সিএনজি খাদে পড়ে এক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে। নিহত দুজন হলেন  মিনু সেন (৬৫) ও তরুলতা সেন।

সোমবার সকালে রাঙামাটির রাজস্থলী থেকে চন্দ্রঘোনা ফেরিঘাট যাওয়ার পথে যাত্রীবাহী সিএনজিটি গামারী বাগান এলাকায় পৌছলে এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়। এতে সিএনজিতে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করার পর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ব্যক্তিরা হলেন, নিহত তরুলতা সেনের ছেলে তষি সেন ও পাবনাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ মাস্টার এবং সিএনজি চালক পরভেজ (২৮)।

স্থানীয়রা আহতদের উপজেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে কর্তব্যরত ডাক্তাররা মিনু সেন (৬৫) নামে একজনকে মৃত বলে ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে  তরুলতা সেনের মৃত্যু হয়।

সকালে রাজস্থলী সড়ক থেকে একটি সিএনজি ফেরিঘাট যাওয়ার পথে গামারি বাগান এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সিএনজিটি আনুমানিক ১৫০-২০০ ফিট দূরে পাহাড়ের খাদে পড়ে যায় বলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

রাজস্থলী মেডিকেল হাসপাতালের চিকিৎসক সূত্র এ দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। যাত্রীদের হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত চার জন যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 315 People

সম্পর্কিত পোস্ট