চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

সর্বশেষ:

৬ মে, ২০১৯ | ৬:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাউজানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন শ্রমিক

রাউজানে সড়ক দুর্ঘটনায় ট্রাক শ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ১০ টায় চট্টগ্রাম-রাঙ্গামাটি মহাসড়কে রাউজান উপজেলার কুন্ডেশরীস্থ হাইওয়ে থানা সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রভাতী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ও ট্রাক ও প্রতিয়োগিতা দিয়ে গাড়ি চালানোর সময় ওই শ্রমিকের মৃত্যু ঘটে। নিহত ট্রাক শ্রমিক বেলাল উদ্দিন প্রকাশ দুলাল (৬০) হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সন্দ্বীপ কলোনির বাসিন্দা মৃত আব্দুল খালেকের ছেলে ।

এ ঘটনায় আহত হয়েছেন ২ জন। আহত দুই শ্রমিকের একজন একই এলাকার মহিউদ্দিন মিস্ত্রীর ছেলে মো. হাছান (২৫) এবং অপরজন মো. সিরাজের ছেলে মো. আলমগীর (২৪)। দুই শ্রমিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জহিরুল হক বলেন, রাউজান থেকে ছেড়ে আসা মুরাদপুরগামী একটি যাত্রীবাহী বাস ইটবোঝাই একটি ট্রাককে ওভারটেক করার সময় চাপা দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দক্ষিণ পাশে শিরিষ গাছের সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলে একজন ট্রাকের হেলপার মারা যান। দুইজন আহত হন।  তবে বাসের কোনো যাত্রী হতাহত হয়নি। উভয় পরিবহনের চালকরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা যায়নি। তবে আমরা পরিবহন দুটি জব্দ করেছি। নিহত শ্রমিকের বড় ভাই এসেছেন।  নিহতের পরিবারের সাথে আলোচনার মাধ্যমে লাশ হস্তান্তর করা হবে।

 

 

 

শেয়ার করুন
The Post Viewed By: 279 People

সম্পর্কিত পোস্ট