চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিলের ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:০৭ অপরাহ্ণ

সাতকানিয়ায় ডোবার পানিতে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম শফিউল আলম (৩৫)। তিনি উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ব্যবসায়ী পাড়া মরহুম নুরুল হকের ছেলে। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌঁনে ৮টার দিকে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড মাইজপাড়া সড়কের পাশের এক ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা ঘটনাস্থল রাত ৯টার দিকে পরিদর্শন করেছেন।

নিহতের বড় ভাই মাস্টার জয়নাল আবেদীন বলেন, নিহত শফিউল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) চট্টগ্রাম শহর থেকে বাড়িতে আসে। শুক্রবার সকালে পাঞ্জাবি, প্যান্ট ও হাতে ঘড়ি দিয়ে স্ত্রীর কাছ থেকে কিছু টাকা খুঁজে নেয়। পরে সাতকানিয়া মাঝের মসজিদে নামাজ পড়তে যাওয়ার কথা বলে সারাদিনেও সে আর ঘরে ফিরেনি।
এ ব্যাপারে নিহত যুবকের শ্যালক মো. মোরশেদ অভিযোগ করে বলেন, শুক্রবার নিখোঁজের পর এক ব্যক্তিকে জিজ্ঞেস করলে তিনি বলেন, দুলাভাইকে থানায় ধরে নিয়ে গেছে। আবার থানায় গিয়ে খোঁজ করে তাকে পায়নি। ১৫ দিন আগে তিনি গ্রাম থেকে শহরে গিয়ে নগরীর টেরিবাজার কাটাপাহাড় এলাকায় দিনমজুরের কাজ করে। প্রতি বৃহস্পতিবার বাড়ি আসে।
তিনি আরো বলেন, কিছু খারাপ লোক তাকে (শফিউল আলম) খারাপ কাজে জড়িত করতে চেয়েছে। সেটা বুঝতে পেরে তাকে আমরা শহরে নিয়ে যায়। যারাই তাকে এ কাজে জড়িত করতে পারেনি, তারাই তাকে পরিকল্পিতভাবে খুন করে ডোবার মধ্যে ফেলে দেয়। তার নাক ও কান দিয়ে রক্ত বের হচ্ছে। এছাড়া গলার বাম পাশে আঘাতের চিহ্ন দেখা গেছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সাতকানিয়া মাঝের মসজিদে নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হয়ে সে আর ফিরেনি। ফুটবল খেলারত ছেলেরা ডোবা থেকে বল তুলতে গেলে তারা এক যুবকের লাশ দেখতে পায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে তা মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে, ময়নাতদন্ত রিপোর্ট পেলে ঘটনার সত্যতা জানা যাবে। নিহতের স্বজনরা থানায় এখনও কোন মামলা করেনি।

পূর্বকোণ/সুকান্ত/আফছার

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট