চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৬ মে, ২০১৯ | ২:০৮ পূর্বাহ্ণ

চালতিাতলীতে মমতার সফে ডলেভিারি সন্টোর উদ্বোধন

নরিাপদ মা ও শশিু স্বাস্থ্য সবো এবং প্রসূতি সবো প্রদানরে লক্ষে মমতার উদ্যোগে নগরীর বায়জেদি থানাধীন চালতিাতলীতে গতকাল সফে ডলেভিারি সন্টোর উদ্বোধন করা হয়। প্রধান অতথিি থকেে উক্ত ডলেভিারি সন্টোর উদ্বোধন করনে কাউন্সলির কফলি উদ্দনি খান। তনিি বলনে, মমতা স্বাস্থ্য সবোয় সুনাম র্অজনকারী একটি সংস্থা এবং সইে ধারাবাহকিতা বজায় রখেে এ এলাকায় মা ও শশিু স্বাস্থ্য সবো প্রদানে ও অনগ্রসর জনগোষ্ঠীর সুচকিৎিসা নশ্চিতি করার ক্ষত্রেে ভুমকিা পালন করব।ে তনিি এ প্রচষ্টোয় র্সবাত্মক সহযোগতিা প্রদানরে আশ্বাস ব্যক্ত করনে।
মমতার প্রধান নর্বিাহী রফকি আহমদরে সভাপতত্বিে উদ্বোধন পরর্বতী এক আলোচনা সভায় বক্তব্য রাখনে মমতার উপ-প্রধান নর্বিাহী মো. ফারুক, সহকারী প্রধান নর্বিাহী মোহাম্মদ শাহারয়িার, সনিয়ির পরচিালক (সমন্বয়) স্বপ্না তালুকদার, মমতার প্রশাসক (স্বাস্থ্য) এম এম এরশাদ, সহকারী পরচিালক প্রবীর কুমার দাশ, কনসাল্টন্টে ডা. মোরশদো বগেম, কনসাল্টন্টে ডা. হাববি-ই-খুদা, প্রকৌশলী জাহদে হোসনে, মমতার মডেকিলে অফসিারবৃন্দ ও মমতার অন্যান্য র্কমর্কতা-র্কমীবৃন্দ।
উল্লখ্যে, নগরীর ৩ নম্বর পাঁচলাইশ ওর্য়াডরে জনসাধারণরে বশিষেত মা ও শশিুদরে নরিাপদ স্বাস্থ্য সবো এবং নরিাপদ মাতৃত্ব নশ্চিতিকল্পে এই ডলেভিারি সন্টোরটি উদ্বোধন করা হয়। মমতা স্বাস্থ্য সবোয় সুনাম অক্ষুন্ন রখেে জাতীয় র্পযায়ে এগারবার পুরস্কার প্রাপ্ত হয়।-বজ্ঞিপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 298 People

সম্পর্কিত পোস্ট