চট্টগ্রাম মঙ্গলবার, ১১ মে, ২০২১

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ২:২৮ পূর্বাহ্ণ

মফস্বল ডেস্ক

বিভিন্ন স্কুলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা

প্রতিযোগিতায় ঘটে প্রতিভার বিকাশ

উপজেলার বিভিন্ন স্কুলে ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে সম্প্রতি। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিযোগিতায় ঘটে প্রতিভার বিকাশ।
কোদালা উচ্চ বিদ্যালয়: রাঙ্গুনিয়ার নিজস্ব সংবাদদাতা জানান, বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে সম্প্রতি। বিদ্যালয় মাঠে পরিচালনা কমিটির সভাপতি কাউছার নূর লিটনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও উপজেলা কৃষক লীগের প্রধান উপদেষ্টা এরশাদ মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন কোদালা ইউপি চেয়ারম্যান আবদুল কাইয়ুম তালুকদার, কোদালা চা বাগানের ব্যবস্থাপক আবদুল লতিফ, কোদালা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক বদিউল আলম মাষ্টার, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার, আ.লীগ নেতা আবুল হাশেম সওদাগর, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আক্কাছ ও রাঙ্গুনিয়া দলিল লিখক সমিতির সভাপতি দুলাল কান্তি দে। অতিথি ছিলেন ইউপি সদস্য আবদুল্লাহ সওদাগর, শিক্ষানুরাগী আজিজুল হক, সাধন দত্ত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবীর বড়–য়া, সদস্য জহির আহমদ কোম্পানী, সামশুল আলম তালুকদার, মফিজুর রহমান, জসিম উদ্দিন, ফজল করিম প্রমুখ। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
রাউজান মিয়া আলী উচ্চ বিদ্যালয়: নিজস্ব সংবাদদাতা জানান, নোয়াপাড়া ইউনিয়নের মিয়া আলী উচ্চ বিদ্যালয়ে মাঠে বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় গত ২ মে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার। প্রধান আলোচক ছিলেন নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় ভট্টাচার্য। শিক্ষক বিশ্বনাথ দাশের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের দাতা সদস্য শাখাওয়াত হোসেন, পূর্ব কচুখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলমগীর হোসেন, নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি এস.এম সোলেমান বাদশা, সাধারণ সম্পাদক শেখ মঈনুদ্দিন রিপন, সাবেক ইউপি সদস্য মুহাম্মদ মিয়া, শামসুল হাসান, ছালেহ আহমদ বাবুল, আবুল কালাম আজাদ, খায়েজ আজমদ, রাখাল দাশ, নুর মোহাম্মদ, শেখ আহমদ, মাওলানা আবু বক্কর সিদ্দিকি, রানু বিশ্বাস, রহিম উল্লাহ, আব্দুল করিম, রতœা প্রভা দাশ, বিকাশ দাশ, সেলিম উদ্দিন প্রমুখ।
মানিকছড়ি যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়: নিজস্ব সংবাদদাতা জানান, বিদ্যালয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক, রচনা ও সঙ্গীত, কেরাত এবং হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় গত ২ মে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সহকারী শিক্ষক আবদুল মালেক, মাওলানা আবদুল গফুর ও সাংবাদিক ইসমাইল হোসেন।

শেয়ার করুন
The Post Viewed By: 391 People

সম্পর্কিত পোস্ট