চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৫ মে, ২০১৯ | ২:১৫ পূর্বাহ্ণ

ওয়াজেদীয়ায় দোয়া মাহফিলে এমপি বাদল

শিশু হাবিবুরের হত্যাকারীদের বিচারের আওতায় আনা হবে

নগরীর বায়েজিদ অক্সিজেন কুয়াইশ সংযোগ সড়ক ওয়াজেদিয়া অনন্যা আবাসিক এলাকায় হযরত আবু বকর আস-সিদ্দিক (রা.) মাদ্রাসা ও হযরত ওমর বিন খাত্তাব (রা.) মসজিদ ও মাদ্রাসা এখন আহলে সুন্নাত ওয়াল জামাত সুন্নি মতাদর্শে পরিচালনার লক্ষে গত ৩ মে নিহত হাবিবুর রহমানের দোয়া মাহফিলের আয়োজন করে এলাকাবাসী। এতে প্রধান অতিথি ছিলেন সাংসদ মঈনউদ্দিন খান বাদল, বিশেষ অতিথি ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান, অধ্যক্ষ আবুল বয়ান হাশেমী, গাউছিয়া কমিটি চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি তছকির আহমদ। উপস্থিত ছিলেন ছাত্রসেনার সাবেক কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আজিজুর রহমান, বায়েজিদ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতাউর রহমান খন্দকার, মাওলানা কামাল উদ্দিন আত্তারী, শাহজাহান মুন্সি, এস.এম রিদুয়ান, আইয়ুব আলী রুবেল, ৩নং ওয়ার্ড গাউসিয়া কমিটির সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন খোকন প্রমুখ।
মঈনুদ্দিন খান বাদল এমপি বলেন, ফেনীর নুসরাত হত্যাকারীদের যেমন নিরপেক্ষ থেকে বিচারের আওতায় আনা হয়েছে তেমনি হাবিবুর রহমানের হত্যাকারীদেরও বিচারের আওতায় আনা হবে। তিনি আহলে সুন্নাত ওয়াল জামাতের আলেম-ওলামা দিয়ে এ মাদ্রাসা ও মসজিদ পরিচালনা করার উদ্যোগের জন্য এলাকাবাসীর উদ্যোগকে স্বাগত জানান।
উল্লেখ্য গত ১০ এপ্রিল রাত ১১টায় উক্ত মসজিদ সংলগ্ন কওমী মাদ্রাসার মুহতামিম কর্তৃক শিশু শিক্ষার্থী হাবিবুর রহমানকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করে উক্ত মসজিদ ও মাদ্রাসায় তালা মেরে কওমীপন্থীরা পালিয়ে যায়। মসজিদ ও মাদ্রাসা দুইদিন বন্ধ থাকে। মসজিদ এভাবে বন্ধ দেখে ওয়াজেদীয়া এলাকাবাসী ৩ নং ওয়ার্ড কমিশনার কফিল উদ্দিন খানের কাছে উক্ত মাদ্রাসা ও মসজিদ সুন্নিয়তভিত্তিক পরিচালনার দাবি জানান। এলাকাবাসীর সহযোগিতায় মসজিদটি এখন জুমার নামাজের মধ্যদিয়ে সুন্নি মতাদর্শে পরিচালিত হচ্ছে।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 192 People

সম্পর্কিত পোস্ট