চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ২:০৯ পূর্বাহ্ণ

কাশেম নূর ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াতে বিত্তশালীদের প্রতি আহ্বান

কাশেম নূর ফাউন্ডেশনের উদ্যোগে রমজান মাসে রোজা পালনে সহজতর করার লক্ষ্যকে সামনে রেখে রাউজান থানার কদলপুর ও তার আশপাশে অসহায় দরিদ্র লোকদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়।
গতকাল ৪মে কদলপুর আলহাজ হাসান মাহমুদ চৌধুরীর বাসভবনের সামনে এসব ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি আলহাজ হাসান মাহমুদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়ার সাবেক চেয়ারম্যান সরওয়ার কামাল, কদলপুর এর সাবেক চেয়ারম্যান সাইফুল হক লাভলু, শোয়েব মো, বীর মুক্তিযোদ্ধা মনজুরুল আলম মঞ্জু, নজরুল ইসলাম প্রমুখ।
এসব সামগ্রী বিতরণকালে আলহাজ হাসান মাহমুদ চৌধুরী বলেন, রমজান মাস কোরআন নাজিলের মাস। এ মাসে মুমিনদের উপর রোজা ফরজ করা হয়েছে। এই রোজা পালনে অসহায় মানুষদের কষ্ট হয়। অর্থনৈতিকভাবে সমৃদ্ধ না হওয়া এই সব লোকদের পাশে দাঁড়ানো প্রত্যেক বিত্তশালীদের নৈতিক দায়িত্ব। তিনি আরো বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে অসহায় মানুষের পাশে দাঁড়ালে দরিদ্র গোষ্ঠীর আর কোন কষ্ট হবে না। তিনি দেশের সকল বিত্তশালীদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
প্রায় ১২শত মানুষের নিকট তিনি চাল, ডাল, তেল, পেঁয়াজ, চিড়া, সেমাই, ছোলা, আলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 403 People

সম্পর্কিত পোস্ট