চট্টগ্রাম রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৫ মে, ২০১৯ | ২:২১ পূর্বাহ্ণ

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের বার্ষিক সভা

দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড এর মূলতবী বার্ষিক সাধারণ সভা-২০১৮ গতকাল শনিবার সোসাইটির ‘পার্ক ভিস্তা’ ভবনে সোসাইটির কমিউনিটি হল, বাড়ি নং-২০, রোড নং-০২, হাউজিং সোসাইটি, নাসিরাবাদ, চট্টগ্রামে সোসাইটির সভাপতি ও সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিছ, সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কোষাধ্যক্ষ মোফাখ্খারুল ইসলাম খসরু, সম্মানিত সদস্য মো. আলমগীর পারভেজ, সৈয়দ রফিকুল আনোয়ার, আলাউদ্দীন আলম, জেড.এস. মো. বখতেয়ার, মো. শাহ আলম (বাবুল) ও মো. নূরুল ইসলাম (শাহীন) সহ সোসাইটির অনেক সদস্য উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের পর সভার কার্যক্রম শুরু হয়। সভাপতি সম্মানিত সদস্যদের সভায় স্বাগত জানিয়ে বর্তমান ব্যবস্থাপনা কমিটির কার্যকালে সম্পাদিত বিভিন্ন কাজের তথ্য উপস্থাপন করেন।
সোসাইটির সম্পাদক মোহাম্মদ শাহজাহান বর্তমান ব্যবস্থাপনা কমিটির বিগত এক বছরের চলমান কার্যক্রমের বিবরণ সভায় পেশ করেন। উপস্থাপিত কার্যক্রমের মধ্যে উল্লেখযোগ্য ছিল সোসাইটির নাসিরাবাদ প্রকল্পে প্রায় ৩৫০০ মুসল্লীর নামাজ আদায়ের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত মসজিদের উদ্বোধন, সোসাইটির নাসিরাবাদ আবাসিক এলাকার ১০ তলা বিশিষ্ট আধুনিক স্থাপত্যশৈলীতে নির্মিত বহুতল ভবন ‘পার্ক ভিস্তা’ এর উদ্বোধন, হাউজিং সোসাইটি ২নং সড়কে অবহেলিত অবস্থায় পড়ে থাকা পার্কটির আধুনিকায়ন এবং নাসিরাবাদ এলাকায় বসবাসরত সদস্য ও এলাকাবাসীদের দীর্ঘ দিনের স্বপ্ন সোসাইটির ৫নং সড়কের কবরস্থানটি ঝামেলা মুক্ত করে নতুনভাবে সংস্কার করে গড়ে তোলা। চট্টগ্রাম শহরের হাটহাজারীস্থ বড়দিঘীর পাড় এলাকায় প্লট বরাদ্দ, ফ্ল্যাট জোন, মসজিদ, বিদ্যালয়, খেলার মাঠ এবং পার্কসহ আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত আবাসিক প্রকল্প গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
উপস্থিত সোসাইটির সদস্যদের মধ্যে মমতাজুল হক রুক্কু, এমদাদুল আজিজ চৌধুরী, এ.এস.এম. একরামুল আজিম সুইম, এস.এম. শহীদুল ইসলাম, মোহাম্মদ আলী, প্রকৌশলী এ.এ.এম. জিয়া হোসেন, অসীম চন্দ্র রায়, নাজমুল হাসান, মো. ফরিদুল আলম ও মো. জাহেদ বক্তব্য প্রদান করেন। তারা তাদের বক্তব্যে ব্যবস্থাপনা কমিটির সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। সভাপতি সদস্যদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক জবাব দেন। সভায় ২০১৫-১৬, ২০১৬-১৭ ও ২০১৭-১৮ সনে সোসাইটির সদস্যদের জন্য ৩৫% হারে লভ্যাংশের ঘোষণা করা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 454 People

সম্পর্কিত পোস্ট