চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

আনোয়ারায় দশম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

৪ মে, ২০১৯ | ৯:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইয়াবার টাকা না পেয়ে পিতাকে হত্যার চেষ্টা, যুবক আটক

ইয়াবা সেবনের টাকা দিতে রাজি না হওয়ায় পঞ্চাশ বছর বয়সী বাবাকে হত্যার করতে গিয়েছিলো বাইশ বছরের যুবক ইরফান। পরিবারের সদস্যরা উপয়ান্তর না দেখে থানায় খবর দিলে পুলিশ এসে ইরফানকে আটক করে। এ ঘটনায় স্বামীকে হত্যাচেষ্টার অপরাধে অভিযুক্ত ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করেন হিরুকা ইয়াছমিন। শনিবার (৪মে) নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় এ ঘটনা ঘটেছে।
বাকলিয়া থানার পরিদর্শক (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করা ইরফান দীর্ঘদিন ধরে ইয়াবা সেবন করছে। ইয়াবা কেনার টাকা দিতে রাজি না হলে প্রায় সময় পরিবারের সদস্যদের সাথে খারাপ ব্যবহার করতো। শনিবার বিকেল পৌনে তিনটার সময় মায়ের কাছ থেকে ইয়াবা কেনার টাকা খোঁজে। মা রাজি না হলে বাসার জানালার কাচ ভাংচুর করে। চৌদ্দ বছর বয়সী ছোটভাই রবিনকে মারধর করে। এ সময় ঘরের জিনিসপত্র ভাংচুর করতে নিষেধ করায় বাবা শেখ মোহাম্মদ লেদুকে গলায় স্টিলের তৈরি ধারালো ক্ষুর ধরে হত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ইরফানকে আটক করে।
ওসি বলেন, তার কাছ থেকে দুটি ধারালো ক্ষুর উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার মা হিরুকা ইয়াছমিন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 226 People

সম্পর্কিত পোস্ট