চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আড়াই কোটি টাকার ইয়াবাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক

৪ মে, ২০১৯ | ৩:২৮ অপরাহ্ণ

নগরীর কর্ণফুলী থানাধীন নতুন ব্রিজ এলাকা থেকে আড়াই কোটি টাকা মূল্যের ৪৯ হাজার ৬’শ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মো. সাবদুল শেখ (৩৯) ও নুর আমিন (২০) নামে কথিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আজ শনিবার ভোরে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান।

আটক সাবদুল শেখ ফরিদপুর জেলার বোয়ালমারী থানাধীন সাতৈর গ্রামের মো. আজগর শেখের ছেলে। আর নুর আমিন একই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান পূর্বকোণ অনলাইনকে জানান, ‘কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব। পরে নতুন ব্রিজ এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে থামানোর সংকেত দেয় র‌্যাব সদস্যরা। গাড়ি থামানোর পর দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের আটক করে র‌্যাব। এসময় তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর ট্রাকে ইয়াবা রয়েছে জানান তারা। পরে তাদের দেখানো মতে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৪৯ হাজার ৬’শ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।’

উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য আড়াই কোটি টাকা জানিয়ে তিনি আরও বলেন,‘এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে’।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট