চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

আটক মাদক ব্যবসায়ী জামাল হোসেন।

৪ মে, ২০১৯ | ২:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পণ্যের আড়ালে মাদক পাচার, আটক ১

নগরীর আকবরশাহ এলাকায় মো. জামাল হোসেন (৩৪) নামে কথিত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় ২৫৮ বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। আজ শনিবার ভোরে আকবরশাহ থানাধীন সেবা পেট্রোল পাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়।
আটক জামাল হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন কালীবাজার দূর্গাপুর গ্রামের মুনসুর আহাম্মদের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান পূর্বকোণ অনলাইনকে জানান, ‘ পণ্য পরিবহনের আড়ালে কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে কাভার্ডভ্যানে মাদক পাচার করছে এমন তথ্যের ভিত্তিতে চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এসময় একটি কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ড ভ্যানথামানোর সংকেত দেয়। কিন্তু ড্রাইভার গাড়ি থামিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর তার দেখানো মতে কাভার্ডভ্যানের ভেতর বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২৫৮ বোতল ফেন্সিডিল ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়’।
আটক জামাল হোসেন সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন সময় মাদক পাচার করে আসছে জানিয়ে র‌্যাব সহকারী পরিচালক আরও বলেন, ‘এঘটনায় জামালের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার মাদকের মূল্য আনুমানিক ২ লাখ ৫৮ হাজার টাকা।’

শেয়ার করুন
The Post Viewed By: 312 People

সম্পর্কিত পোস্ট