চট্টগ্রাম শুক্রবার, ০৪ ডিসেম্বর, ২০২০

৪ মে, ২০১৯ | ৩:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ক্রিকেট খেলা নিয়ে বিরোধ পাঠানটুলীতে দু’পক্ষের সংঘর্ষ

ছুরিকাঘাতে আহত ১, আটক ৬

নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানটুলী এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. মাহবুব আলম (৩৮) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে ঘটনার পর পুলিশ ছয়জনকে আটক করেছে। আহত মাহবুব আলম একই এলাকার হাজী সেলিম সওদাগরের বাড়ির ফজলুল করিমের ছেলে। পুলিশ জানায়, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে উত্তর পাঠানটুল ও দক্ষিণ পাঠানটুলী পাড়ার সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন মাহবুবকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।
তবে স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাতে মাহবুব আলমের দাদার নামে নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলাকালে সুমন খান ও সাঈদ নামে দুই যুবক মাহবুবের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সুমন ও সাঈদ দুইজনই এলাকার মাদক ব্যবসায়ী বলেও জানান স্থানীয়রা।
রাত সাড়ে দশটার দিকে ছুরিকাঘাত অবস্থায় মাহবুবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে জানিয়ে হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া পূর্বকোণকে বলেন, ‘ছুরিকাঘাত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করনো হয়েছে। তার পেটে ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে’।
অন্যদিকে, মাহবুবকে ছুরিকাঘাত করায় উত্তর পাঠানটুলী ও দক্ষিণ পাঠানটুলী পাড়ার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ওসি (তদন্ত) জহির হোসেন। তিনি বলেন,‘ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। যাচাই-বাছাই শেষে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে’।
এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১২টা) ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

শেয়ার করুন
The Post Viewed By: 261 People

সম্পর্কিত পোস্ট