চট্টগ্রাম বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

৪ মে, ২০১৯ | ২:৩১ পূর্বাহ্ণ

চোর ধরার জন্য বিদ্যুৎ-ফাঁদ মা মেয়ে ও নাতি নিহত

রংপুরে চোর ধরার জন্য পেতে রাখা জিআই তারের ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক পরিবারের তিনজন নিহত হয়েছেন।
রংপুর সিটি করপোরেশনের কোতোয়ালি জোনের সহকারী পুলিশ কমিশনার জমির উদ্দিন জানান, শুক্রবার বেলা সোয়া ১টার দিকে চারতলা মোড় বনানীপাড়ার এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহতরা হলেন ওই বাড়ির ভাড়াটিয়া তাজমহল (৬০), তার মেয়ে তানিয়া আকতার (২৫) ও তানিয়ার মেয়ে তাজনিয়া (৭)।-বিডিনিউজ
এলাকাবাসী জানান, ওই বাড়িতে বেশ কয়েকবার চুরি হওয়ার পর চুরি ঠেকাতে বাড়ির মালিক ছাদে জিআই তার দিয়ে ঘিরে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। ওই বাড়ির দোতালায় ভাড়া থাকতেন চাকরিজীবী রুবেল ইসলামের পরিবার।
শুক্রবার বেলা সোয়া ১টার দিকে ছাদে কাপড় নাড়তে যান তানিয়া ও তার মেয়ে তাজনিয়া। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দিয়ে ছুটে যান তানিয়ার মা তাজমহল। তিনিও সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হন। একই সময় তারা তিনজন নিহত হন।
ঘটনার পর এলাকাবাসী বাড়ির মালিক সৈয়দ আলীকে বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেয়।
সিটি করপোরেশনের সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা সুলতানা মলি বলেন, চোর ধরতে এভাবে মানুষ মারার ফাঁদ পেতে রাখা অন্যায়। আজ চুরি ঠেকানোর জন্য বাড়ির মালিকের তৈরি করা ফাঁদে ভাড়াটিয়াদের জীবন দিতে হলো। এটি দুঃখজনক ঘটনা। আমি চাই সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হোক।
পুলিশ কর্মকর্তা জমির উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সৈয়দ আলীকে থানায় নেওয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেওয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 259 People

সম্পর্কিত পোস্ট