চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

৩ মে, ২০১৯ | ৩:১০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আন্দরকিল্লা মোড়ে ভুয়া পুলিশ গ্রেপ্তার

নগরীর আন্দরকিল্লা মোড় থেকে এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গত বুধবার সকাল ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত মো. আইয়ুব (২১) কর্ণফুলী থানাধীন ১ নম্বর চরলক্ষ্যা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নয়াহাট ইয়াসিনের বাপের বাড়ির মো. নুরুল হকের পুত্র বলে জানা গেছে। তার কাছ থেকে ১টি পাসপোর্ট, ১টি পুলিশের লাঠি, ১টি হাফ হাতা শার্ট, ১টি প্যান্ট ও ১ জোড়া জুতা জব্দ করা হয়েছে।
পুলিশ জানায়, আন্দরকিল্লা মোড়ে এএসআই মোহাম্মদ দিদারুল ইসলাম পিকেট ডিউটিকালে পুলিশের পোশাক পরিহিত আইয়ুবের প্রতি সন্দেহ হয়। এসময় তিনি আইয়ুবের কর্মস্থল জানতে চান। তখন আইয়ুব নিজেকে উপ-পুলিশ কমিশনারের (বন্দর) বডিগার্ড পরিচয় দিয়ে বলেন, তিনি ২০১৭ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করে সিএমপিতে কর্মরত আছেন। তারপরও সন্দেহ না কাটায় এএসআই মো. দিদারুল আলম ডিসি বন্দরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে নিশ্চিত হন আইয়ুব ভুয়া পুলিশ। এরপর তাকে আটক করেন তিনি।
পুলিশের জিজ্ঞাসাবাদে আইয়ুব জানান, তিনি পুলিশের পোশাক পড়ে আন্দরকিল্লা জেমিসন রেড ক্রিসেন্ট হাসপাতালে একজন আত্মীয়কে দেখতে গেছেন। এরপর পতেঙ্গা থানায় যাবেন। সেখানে তার একটি তদন্তাধীন পারিবারিক অভিযোগের বিষয়ে পুলিশের সঙ্গে কথা বলবেন। এই ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন
The Post Viewed By: 261 People

সম্পর্কিত পোস্ট