চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৩ মে, ২০১৯ | ২:৪৪ পূর্বাহ্ণ

রাউজানে মুনিরীয়া নিয়ে বিরোধ

তিন পার্বত্য জেলার ১৩ সড়কে কাল সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘটের ডাক

আগামীকাল শনিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত তিন পার্বত্য জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতি। মুনিরীয়া সমর্থকদের হাতে আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হকের উপর হামলা, মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে, হামলাকারীদের বিচার ও সংগঠনের পক্ষ থেকে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার দাবিতে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাউজান পৌরসভা সদরের জলিল নগরস্থ চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা

করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, মহিউদ্দিন সেলিম, মনিরুল ইসলাম চৌধুরী, সাবেক কার্যকরী সভাপতি জালাল উদ্দিন চুনচুন, কাজী জামাল, আব্দুস সালাম, রোমন, হারুন, চট্টগ্রাম বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইউনুছ, সম্পাদক খোরশেদুল আলম প্রমুখ।
সংবাদ সম্মেলনে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানি বলেন ‘মুনিরীয়া সমর্থিতদের কর্তৃক মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ার ও আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হকের উপর হামলার প্রতিবাদে আমরা মানববন্ধন ও প্রতিবাদসভাসহ বিক্ষোভ মিছিল করেছি। প্রশাসনকে ৩০ এপ্রিল পর্যন্ত সময় বেঁধে দেয়া হলেও আজ পর্যন্ত প্রশাসন কোন ব্যবস্থা নেয়নি। একারণে আমরা তিন পার্বত্য জেলার ১৩টি সড়কে শনিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ধর্মঘটের আহবান করেছি। এদিকে আন্দোলনকারীদের নেতৃত্বদানকারী উপজেলা উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বলেন ‘চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির শনিবারের ধর্মঘটের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে স্থানীয় আলেম-ওলামা, বিভিন্ন যানবাহন মালিক ও শ্রমিকসহ বিভিন্ন সংগঠন।

শেয়ার করুন
The Post Viewed By: 236 People

সম্পর্কিত পোস্ট