চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সর্বশেষ:

১ মে, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

চিকিৎসা সেবাকে জনগণের দোড়গোড়ায়পৌঁছাতে হবে : চবি উপাচার্য

ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের উদ্যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ৫৫ তম এমবিবিএস এবং ২৪ তম বিডিএস-এরইন্টার্নশিপ কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান গতকাল ৩০ এপ্রিল মেডিকেল কলেজ শাহ আলমবীর উত্তম মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চবি উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রাম মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. আকতার হোসাইন, উপাধ্যক্ষ প্রফেসর ডা. প্রদীপ কুমার দত্ত, ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক ডা. নাহিদ হাসান,ডা. সাব্বির আহমদ এবং অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ডা. মো এম এইচ সজিব তালুকদার।
উপাচার্য বলেন, চিকিৎসা একটি মহৎ পেশা। দেশের অত্যন্ত মেধাবী শিক্ষার্থীরাই এ পেশায় নিজেদের আত্মনিয়োগ করে থাকেন।তিনি এ মহান সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে নিরলস ভাবে কাজ করার জন্য তরুণ চিকিৎসকদের প্রতি আহবান জানান। পরে তিনি ইন্টার্নশিপ সমাপ্তকারী চিকিৎসকদের মাঝে সনদ বিতরণ করেন।
ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশনের আহবায়ক ডা. মাকতুম তালুকদার সজীব-এর সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য-সচিব ডা. সোয়াইব হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে ইন্টার্নশিপ সমাপ্তকারী চিকিৎসকবৃন্দ, শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 346 People

সম্পর্কিত পোস্ট