চট্টগ্রাম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

৩০ এপ্রিল, ২০১৯ | ২:৫৭ পূর্বাহ্ণ

কলিতেই ঝরে যেতেবসেছে ঋষি রায়

দুরারোগ্য ব্যাধি সেরিব্রাল ভাস্কুলাইটিসে আক্রান্ত ফটিকছড়ি উপজেলার ভুজপুর সিংহরিয়ার ধীমান রায় ও দীপিকা রায়ের একমাত্র সন্তান ঋষি রায়। সে ভুজপুর হলিব্রাইট কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র থাকাকালে এ রোগ ধরা পড়ে। এরপর চমেক হাসপাতাল, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চেন্নাই খ্রিস্টান হাসপাতলে ভর্তি করা হয়। প্রতি সপ্তাহে ঋষির শুধুমাত্র ইনজেকশনের পেছনে ব্যয় হয় ৪৫ হাজার টাকা।
দীপিকা ভুজপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের খ-কালীন শিক্ষিক ও ধীমান একটি ডেভেলপার কোম্পানিতে সাইট সুপারভাইজরের সহকারী হিসাবে কাজ করেন। স্বল্প বেতনের এ দম্পতি একমাত্র সন্তানের চিকিৎসা দিতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন।
চিকিৎসকের বরাত দিয়ে ঋষির মা জানান, ছেলেকে সুস্থ করতে হলে বাংলাদেশি প্রায় ৬০ লাখ টাকা প্রয়োজন। ধীমান দম্পতি তাদের একমাত্র সন্তানের চিকিৎসার সহায়তা এগিয়ে আসার জন্য সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা- দীপিকা রায়, স্বামী: ধীমান রায়, পোদ্দার পাড়া, সিংহড়িয়া, থানা : ভুজপুর, জেলা : চট্টগ্রাম। বিকাশ পার্সোনাল: ০১৯৪১-৭৪৬১৩৬, অথবা এসবি একাউন্ট ২৫০৬২১২০০৬১৮৭, প্রাইম ব্যাংক , ভুজপুর শাখা, চট্টগ্রাম।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 379 People

সম্পর্কিত পোস্ট