চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

উদ্বিগ্ন পরিবার ২২ দিনেও খোঁজ নেই আনিকার

২ জুলাই, ২০১৯ | ১:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, আনোয়ারা

উদ্বিগ্ন পরিবার ২২ দিনেও খোঁজ নেই আনিকার

কর্ণফুলী থানাধীন দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান আনিকা (১৪) নিখোঁজের ২২ দিনেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এদিকে আনিকাকে না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে পরিবারের লোকজন।
জানা যায়, নুসরাত জাহান আনিকা কর্ণফুলী থানাধীন দৌলতপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। সে বড়উঠান নানার বাড়ি থেকে লেখাপড়া করে আসছিল। বায়েজিদ বোস্তামী থানার চন্দ্রনগর বেলতলা এলাকার মো. আনসার চৌধুরীর মেয়ে আনিকা।
রমজানের ছুটিতে স্কুল বন্ধ হওয়ায় গত ৩ মে নানার বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে যান আনিকা। ৯ জুন বিকেল সাড়ে ৫টায় মায়ের ওষুধ ক্রয়ের জন্য বাসা থেকে বের হলে ওষুধ নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হাতে অপহৃত হয় আনিকা। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন খোঁজ পায়নি পরিবারের লোকজন। এ ব্যাপারে ১০ জুন শেখ রাইসুল আলম রাকিব (২০) নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন আনিকার বাবা আনসার চৌধুরী।
বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খোন্দকার বলেন, শীঘ্রই আসামিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। বিষয়টি পুলিশ খুব গুরুত্বসহকারে বিবেচনা করছে।
আনসার চৌধুরী বলেন, আমার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়েছে। মেয়েকে না পেয়ে উদ্বিগ্ন আমার পরিবার। তার ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত বলে জানান তিনি।

শেয়ার করুন
The Post Viewed By: 276 People

সম্পর্কিত পোস্ট