চট্টগ্রাম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

৩০ এপ্রিল, ২০১৯ | ১:৫৯ পূর্বাহ্ণ

আইআইইউসির ইবি’র এমএসএস ওরিয়েন্টেশন অনুষ্ঠানে ড. আলী আজাদী

সদিচ্ছা ও স্পৃহা থাকলে সাফল্য আসবেই

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী বলেছেন, জীবনের উৎকর্ষ সাধনের জন্য পড়তে হবে। অধ্যয়নে থাকলে লাইফ হ্যাং হবেনা।
গতকাল নগরীর একটি অভিজাত হোটেলে আইআইইউসি’র ইকনোমিক্স এন্ড ব্যাংকিং বিভাগ (ইবি) আয়োজিত এমএসএস প্রোগ্রামের পঞ্চম ব্যাচ-এর নবাগত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রো-ভাইস চ্যান্সেলর এ অভিমত ব্যক্ত করেন।
প্রফেসর ড. মোহাম্মদ আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী এবং প্রফেসর ড. মোহাম্মদ সাইফুল ইসলাম। স্বাগতঃ বক্তব্য রাখেন ইকনোমিক্স এন্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান মো. শরীফুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম রফিক, সহকারী অধ্যাপক মো. নেজাম উদ্দীন। নবাগত ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন মোহাম্মদ মিনহাজুর রহমান ও নাসরিন জাহান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মো. আমজাদ হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে আইআইইউসি’র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী বলেন, জীবনকে সার্থক করে তোলার জন্য জ্ঞানার্জনের গুরুত্ব অপরিসীম। জ্ঞানার্জনের লক্ষ্যে সময়কে গুরুত্বের সাথে সদ্ব্যবহার করতে হবে বলে তিনি উল্লেখ করেন। ফটোগ্রাফিক মেমোরি গড়ে তোলার জন্যে তিনি নিয়মিত কোরআন অধ্যয়নের উপর গুরুত্বারোপ করেন। তিনি আরও বলেন, হতাশ হবার কিছু নেই, সদিচ্ছা ও স্পৃহা থাকলে সাফল্য আসবেই।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 297 People

সম্পর্কিত পোস্ট