চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২৭ জুলাই

১ জুলাই, ২০১৯ | ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া

নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা

রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২৭ জুলাই

আগামী ২৭ জুলাই রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওইদিন দুপুরে উপজেলা সদরের নুরজাহান কমিউনিটি সেন্টারে বহুল প্রতীক্ষিত এই সম্মেলন অনুষ্ঠিত হবে। দীর্ঘ ৬ বছর পর উপজেলা আ. লীগের সম্মেলনের ঘোষণা দেয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে তাৎক্ষণিকভাবে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে।
এর আগে ২০১৩ সালের শেষের দিকে দুই বছরের জন্য উপজেলা আ. লীগের কমিটি গঠিত হয়েছিল। প্রবীণ আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান চৌধুরীকে সভাপতি এবং কাজী মোহাম্মদ জসিমকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট সেই কমিটি গঠিত হয়েছিল।
শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া থেকে নির্বাচিত সাংসদ, আ. লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
গত ২০ এপ্রিল রাঙ্গুনিয়া উপজেলা আ. লীগের বর্ধিত সভায় জুলাই মাসের মধ্যে সম্মেলন করার ঘোষণা দেন তথ্যমন্ত্রী। তারই অংশ হিসেবে শুক্রবার দলের বর্ধিত সভায় তথ্যমন্ত্রীর উপস্থিতিতে সম্মেলনের দিনক্ষণ চূড়ান্ত করা হয়।
উপজেলা আ. লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় বর্ধিত সভায় চট্টগ্রাম উত্তর জেলা আ. লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার, কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপদেষ্টা সাদেকুন নুর সিকদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল কাশেম চিশতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক চেয়ারম্যান ইদ্রিস আজগর, সদস্য নজরুল ইসলাম তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. মো. সেলিম, ইকবাল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন খান, সদস্য গিয়াস উদ্দিন খাঁন স্বপন, কেন্দ্রীয় যুবলীগ নেতা চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।
সভায় সর্বসম্মতিক্রমে প্রবীণ আ. লীগ নেতা খলিলুর রহমান চৌধুরীকে আহ্বায়ক এবং জেলা আ. লীগে প্রতিনিধিত্বকারী ও স্থানীয় আ. লীগ নেতাদের সদস্য করে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 296 People

সম্পর্কিত পোস্ট