চট্টগ্রাম মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০

২৯ এপ্রিল, ২০১৯ | ২:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , কক্সবাজার

কক্সবাজারে যুবককে পিটিয়ে হত্যা

কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডের সমিতিপাড়ায় মো. রুবেল (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের বন্ধু আলাউদ্দীন নামের যুবক তাকে হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টায় সমিতিপাড়া বাজারে এই ঘটনা ঘটে। নিহত যুবকের বাড়ি কক্সবাজার শহরের ঘোনার পাড়ায়। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি খায়রুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যদক্ষর্শীরা জানান, ঘোনার পাড়ার মো. রুবেল ও উখিয়ার মরিচ্যা এলাকার আলাউদ্দিন সমিতির বাজারে স্থানীয়

খোকন নামের এক ব্যক্তির ফার্নিচারের দোকানে কাজ করতো। গত ১১দিন আগে দোকান মালিক খোকন দুইজনকে দোকান বুঝিয়ে দিয়ে তাবলীগে গেছেন। এর মধ্যে রবিবার সকাল ৯টায় মো. রুবেল ও আলাউদ্দিনের মধ্যে ঝগড়া হয় বলে আশেপাশের লোকজন জানতে পেরেছেন। তবে বিষয়টি তেমন গুরুত্ব দেয়নি কেউ। এক পর্যায়ে বিকেলের দিকে দোকানের ভেতর মো. রুবেলকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন আশেপাশের লোকজন। তবে ততক্ষণে পালিয়ে যায় ঘাতক আলাউদ্দীন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনার পথে মারা যায় মো. রুবেল।
ফার্নিচার ব্যবসায়ী খোকনের স্ত্রী জানান, তার স্বামী খোকন তাবলীগে যাওয়ার আগে দুইজনকে দোকান বুঝে দিয়ে যান। সেখানে ঝগড়া দিয়ে মো. রুবেলকে গাছ দিয়ে পিটিয়ে মারাত্মক আঘাত করে আলাউদ্দীন। আঘাতে সে মারা যায়।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি খায়রুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘাতককে গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে। তাকে আটক করলেই আসল ঘটনা জানা যাবে।

শেয়ার করুন
The Post Viewed By: 234 People

সম্পর্কিত পোস্ট