চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৩ ডিসেম্বর, ২০২০ | ২:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

গোলপাহাড় মোড়ে হঠাৎ গুলি

পুরো নগর গভীর ঘুমে আচ্ছন্ন। ভোর হতে তখনো দুই ঘণ্টারও বেশি সময় বাকি। নিঃশব্দ রাতের আঁধার ভেদ করে হঠাৎ সাত-আট রাউন্ড গুলির শব্দে ঘুম ভেঙে যায় আশপাশের লোকজনের। অনেকে আতংকিত হয়ে পড়েন।

এরমধ্যে একটি বাসার জানালার কাঁচ ভেঙ্গে গুলি ঢুকে যায় কক্ষের ভেতর। সড়কে টহল পুলিশ না থাকলেও ঘটনাস্থল থেকে ফোন পেয়ে তড়িঘড়ি করে ছুটে আসে পুলিশ। ঘটনাস্থল থেকে সাত রাউন্ড গুলির খোসা উদ্ধার করলেও গুলি ‘বর্ষণকারিদের’ কাউকে ধরা সম্ভব হয়নি।

মঙ্গলবার দিবাগত রাত তিনটা থেকে সাড়ে তিনটার মধ্যে নগরীর গোলপাহাড় মোড়ে এ ঘটনা ঘটে। অজ্ঞাতনামা চার যুবকের ছোড়া গুলিবর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে সাতটি পিস্তলের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। 

নাম প্রকাশ না করার শর্তে গোলাপাহাড় এলাকার একাধিক ব্যক্তি জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক তিনটা থেকে সাড়ে তিনটার দিকে আচমকা পর পর সাত-আটটি গুলির শব্দে তাদের ঘুম ভেঙ্গে যায়। পর পর ছোড়া গুলি আশেপাশের বাসার জানালা- দেয়ালে লাগে। এরমধ্যে একটি গুলি একটি বাসার কাঁচ ভেদ করে ভেতরে ঢুকে যায়। যদিও কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি।

ঘটনাস্থলের ক্লোজ সার্কিট ক্যামেরায় (সিসি) ধারণকৃত গুলি ছোড়ার একটি ভিডিও ক্লিপসে দেখা যায়, গোল পাহাড় মোড়ের আর বি টাওয়ারের সামনে একটি কালো প্রাইভেটকার থামে রাত তিনটা ২০ মিনিটের দিকে।  চার যুবক ওই গাড়ি থেকে নেমে পর পর গুলি  ছোড়ে। 

নগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার (ডিসি) বিজয় বসাক জানান, খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। খোসা দেখে মনে হচ্ছে পিস্তল থেকে এসব গুলি ছোড়া হয়েছে। ডিসি বিজয় বসাক বলেন, কারা এ ঘটনা করেছে তাদের পরিচয় আমরা পেয়েছি। তাদের আইনের আওতায় আনতে কাজ চলছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 224 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট